বাংলা নিউজ > ময়দান > 'জঘন্য ব্যাটিং, সাধারণ জ্ঞানটুকুও নেই', জেতা ম্যাচ হেরে আসায় হরমনপ্রীতদের তুলোধনা প্রাক্তন অধিনায়কের

'জঘন্য ব্যাটিং, সাধারণ জ্ঞানটুকুও নেই', জেতা ম্যাচ হেরে আসায় হরমনপ্রীতদের তুলোধনা প্রাক্তন অধিনায়কের

আউট হচ্ছেন জেমিমা। ছবি- রয়টার্স (REUTERS)

রুপো জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানানো তো দূররে কথা, বরং সোশ্যাল মিডিয়ায় হরমনপ্রীতদের সমালোচনা করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক।

হাতের নাগালে ছিল ম্যাচ। অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী ব্যাটিং লাইনআপকে ১৬১ রানে বেঁধে রাখা যথেষ্ট কৃতিত্বের। দরকার ছিল ঠান্ডা মাথায় রান তাড়া করার। তবে সেই কাজটাই করতে পারেনি ভারতের মহিলা ক্রিকেট দল। ফলে কার্যত জেতা ম্যাচ মাঠে ফেলে আসতে হয় হরমনপ্রীত কউরদের।

হঠকারীর মতো উইকেট ছুঁড়ে দিয়ে আসেন ভারতের একের পর এক ব্যাটার। সেকারণেই জয়ের কাছে গিয়েও থেমে যেতে হয় ভারতকে।

বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে রুপো জয়ের জন্য বর্তমান ও প্রাক্তন ক্রিকেটাররা যেখানে অভিনন্দন জানাচ্ছেন হরমনপ্রীতদের, টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন সেখানে তুলোধনা করলেন ভারতীয় দলের। সোশ্যাল মিডিয়ায় চাঁচাছোলা ভাষায় তিনি নিজের ক্ষোভ উগড়ে গেন। মন্ধনাদের ব্যাটিং দেখে ক্ষুব্ধ আজহার বলেই বসেন যে, কোনও কমনসেন্সই নেই হরমনপ্রীতদের।

আরও পড়ুন:- IND vs AUS Final: ব্যর্থ হরমনপ্রীতের লড়াই, জেতা ম্যাচ হেরে সোনা হাতছাড়া ভারতের

প্রাক্তন ভারত অধিনায়ক টুইট করেন, ‘ভারতীয় দলের জঘন্য ব্যাটিং। সাধারণ জ্ঞানটুকুও নেই। একটা জেতা ম্যাচ উপহার দিয়ে এসেছে।’

আরও পড়ুন:- India vs Australia Final: হাতের নাগালে ছিল সোনার পদক, কেন ফাইনালে হারতে হল হরমনপ্রীতদের? জেনে নিন ৫টি কারণ

উল্লেখ্য, এজবাস্টনে কমনওয়েলথ গেমস ক্রিকেটের গোল্ড মেডেল ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৯ রানের সংক্ষিপ্ত ব্যবধানে হেরে যায় ভারত। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে। বেথ মুনি ৬১, মেগ ল্যানিং ৩৬, অ্যাশলেই গার্ডনার ২৫ ও রাচেল হেইন্স ১৮ রান করেন। ২টি করে উইকেট নেন রেনুকা সিং ও স্নেহ রানা। ১টি করে উইকেট দখল করেন দীপ্তি শর্মা ও রাধা যাদব।

জবাবে ব্যাট করতে নেমে ভারত ১৯.৩ ওভারে ১৫২ রানে অল-আউট হয়ে যায়। হরমনপ্রীত কউর ৬৫, জেমিমা রডরিগেজ ৩৩, দীপ্তি শর্মা ১৩ ও শেফালি বর্মা ১১ রান করেন। ৩টি উইকেট নেন অ্যাশলেই গার্ডনার। ২টি উইকেট নিয়েছেন মেগান শুট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.