ফাইল ছবি
ফাইল ছবি

India vs Bangladesh ICC U19 World Cup Final - কখন, কীভাবে দেখতে পাবেন ছোটদের বিশ্বকাপের ফাইনাল

এক নজরে জেনে নিন।

বহু প্রতীক্ষিত অনুর্ধ্ব উনিশ বিশ্বকাপের ফাইনাল রবিবার পচেফস্ট্রোমে খেলা হবে। গতবারের চ্যাম্পিয়ন এবার পঞ্চম খেতাবের জন্য ঝাঁপাবে। অন্যদিকে বাংলাদেশ ক্রিকেটের অন্যতম বড় দিন হতে চলেছে ফেব্রুয়ারির নয় তারিখ। ম্যাচ জিতলে এই প্রখম কোনও আইসিসি ট্রফি জিতবে টাইগাররা। নিউ জিল্যান্ডকে হারিয়ে প্রথমবারের জন্য ফাইনালে গিয়েছে বাংলাদেশ।

ইতিমধ্যে যশস্বী, রবি বিষ্ণোই ও কার্তিক ত্যাগীর মধ্যে ভবিষ্যতের তারকা দেখতে পাচ্ছে ক্রীড়ানুরাগীরা। এর আগে এশিয়া কাপ ও ইংল্যান্ডে বাংলাদেশের ছোটদের হারিয়েছে ভারতের ছোটরা, কিন্তু রবিবার নতুন খেলা হতে চলেছে। ফিল্ডিং কোচ অভয় শর্মা জানিয়েছেন যে বাংলাদেশকে প্রচন্ড সম্মান করে ভারতীয়রা। লড়াই যে সহজ হবে না, তা ভালোই জানে প্রিয়ম গর্গের দল।

বড়দের ক্রিকেটে গত কয়েক বছরে বাংলাদেশ ভারতকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলেছে বাংলাদেশ। অল্পের জন্য ২০১৬ টি২০ বিশ্বকাপ ও পরে নিদিহাস ট্রফিতে হেরে যায় বাংলাদেশ। তাই ছোটরা দাদাদের হারের প্রতিশোধ নিতে পারে কিনা সেটা দেখার। সেমিফাইনালে জয়ের পর অধিনায়ক আকবর আলি বলেন যে ভারত ভালো দল ও তাদের হারানোর জন্য তিনটি বিভাগেই ভালো খেলতে হবে তাদের।

এই ম্যাচ স্টার নেটওয়ার্কে দেখতে পাবেন দুপুর দেড়টা থেকে ।

অনলাইনে HOTSTAR-এ দেখতে পাবেন।

HT বাংলাতে লাইভ ব্লগ অবশ্যই ফলো করুন সমস্ত আপডেটের জন্য।






.


Considering it is their maiden final, it is a bigger game for Bangladesh. If they win, it will be a sweet revenge against the sub-continental giants, who have found a way to tame Bangladesh at the senior level in close finals including the 2018 Nidahas Trophy and 2016 World T20.

"We don't want to take unwanted pressure. India is a very good side. We have to play our 'A' game and do well in all three departments. Our fans are very passionate about their cricket. I would want to tell them, keep supporting us," said Bangladesh skipper Akbar Ali after semifinal win over New Zealand.

বন্ধ করুন