বাংলা নিউজ > ময়দান > India vs County XI: গতি এবং নিয়ন্ত্রণের সংমিশ্রণ, প্রস্তুতি ম্যাচে বল হাতে আগুন ঝরালেন সিরাজ, উমেশ যাদব: ভিডিয়ো

India vs County XI: গতি এবং নিয়ন্ত্রণের সংমিশ্রণ, প্রস্তুতি ম্যাচে বল হাতে আগুন ঝরালেন সিরাজ, উমেশ যাদব: ভিডিয়ো

উইকেট নিয়ে উচ্ছ্বসিত মহম্মদ সিরাজ। ছবি- বিসিসিআই।

প্রথম ইনিংসে তিনটি উইকেট নেন উমেশ যাদব।

কাউন্টি একাদশের বিরুদ্ধে ডারহ্যামের চেস্টার লি স্ট্রিটে একমাত্র প্রস্তুতি ম্য়াচে কসরত করছে ভারতীয় দল। প্রথমে ব্যাট করে ৩১১ করার পর ভারতীয় বোলাররা ২২০ রানেই আটকে দিয়েছে কাউন্টি দলকে। বল হাতে পরাক্রম দেখিয়ে রুটদের বিরুদ্ধে মাঠে নামার প্রবল দাবি জানালেন উমেশ যাদব। 

মধ্যাহ্নভোজের আগেই ভারতের হয়ে ১টি করে উইকেট তুলে নেন উমেশ যাদব, জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ। যেমন গতি, তেমন সুইং, ম্যাচের নবম ওভারেই ওুপেনার জ্যাক লিবির মিডল স্টাম্প ছিটকে দেন উমেশ। বর্তমানে ভারতীয় পেস ত্রয়ীর দুরন্ত ফর্মের জন্য নিয়মিত টেস্ট দলের প্রথম এগারোয় জায়গা না পেলেও, তিনি যে সুযোগ পেলে সেই সুযোগকে কাজে লাগাতে একদম তৈরি, তা নিজের বোলিংয়ের মাধ্যমেই দেখিয়ে দিলেন উমেশ।

উমেশের থেকে সিরাজের অবস্থা একটু আলাদা। সাম্প্রতিক সময়ে অনেকেই সিরাজের গতি এবং তাঁর আক্রমণাত্মক বোলিং দেখে দাবি করেছেন ভারতীয় দলে তাঁকে সুযোগ দিতে। এদিন প্রতিপক্ষ দলে খেলা ওয়াশিংটন সুন্দরের উইকেটে তুলে নেওয়ার মধ্যে দিয়ে সেই আগ্রাসনই দেখালেন সিরাজ।

ফর্মে থাকা সিরাজ, উমেশ না অফ ফর্মের বুমরাহ, প্রথম টেস্টে মাঠে নামার আগে বিশাল বড় প্রশ্নের সম্মুখীন হতে চলেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের সেরা বোলারকে স্রেফ কয়েকটা ম্যাচে ফর্মের ভিত্তিতে কী দল থেকে বাদ দেওয়ার সাহসী সিদ্ধান্ত দেখাবে ভারতীয় দল? এখন সেটাই সবচেয়ে বড় প্রশ্ন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হবে টাকা সঞ্চয়, কিনতে পারেন গাড়ি! লক্ষ্মী নারায়ণ যোগে লাকি ধনু সহ বহু রাশি আথিয়াকে সিনেমায় নামানোর ‘মূল্য’, কত কোটির বাংলো মুকেশ ছাবড়াকে দেন সুনীল? পার্টি থেকে রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার প্রয়োজনীয় সমর্থন জুটিয়ে ফেললেন কমলা Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল? আগের থেকে কতটা হেরফের হল নয়া আয়কর ব্যবস্থায়? কাদের লাভ হবে? একনজরেই দেখে নিন ৫ দিনে চতুর্থবার! বাজেটের দিনে ফের কলকাতার দোকানগুলিতে দাম কমল সোনার কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি লারাকে ক্ষমা চাইতে বললেন ক্ষুব্ধ ভিভ রিচার্ডস এবং কার্ল হুপার, কিন্তু কেন? ‘‌আলু নিয়ে যেন কোনও ক্রাইসিস না হয়’‌, মন্ত্রিসভার বৈঠকে কড়া নির্দেশ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.