বাংলা নিউজ > ময়দান > মহম্মদ শামিকে ইদের উষ্ণ শুভেচ্ছা ইশান্তের
ইশান্ত শর্মা ও মহম্মদ শামির ভাইরাল ভিডিয়োর দৃশ্য (ছবি:ইনস্টাগ্রাম)
ইশান্ত শর্মা ও মহম্মদ শামির ভাইরাল ভিডিয়োর দৃশ্য (ছবি:ইনস্টাগ্রাম)

মহম্মদ শামিকে ইদের উষ্ণ শুভেচ্ছা ইশান্তের

  • ডারহ্যামের প্রস্তুতি ম্যাচের ফাঁকেই এক অন্য মেজাজে দেখা গেল ভারতের দুই ক্রিকেটার ইশান্ত শর্মা ও মহম্মদ শামিকে। 

ডারহ্যামে কাউন্টি একাদশের বিরুদ্ধে ভারতের গুরুত্বপূর্ণ প্রস্তুতি ম্যাচে দলে নেই দুই ক্রিকেটার। তবু তারা রয়েছেন খবরের শিরোনামে। একজন মহম্মদ শামি ও অন্যজন ইশান্ত শর্মা। ডারহ্যামের প্রস্তুতি ম্যাচের ফাঁকেই দেখা গেল দুই ক্রিকেটারকে। বুধবার বকরি ইদে একে অপরকে শুভেচ্ছা জানালেন ভারতের দুই ক্রিকেটার। সেই ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ইশান্ত শর্মা, যা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। 

ভিডিয়োতে দলের জার্সি পড়ে দুই ক্রিকেটার মাঠের দুই প্রান্ত থেকে একে অপরের দিকে হেঁটে আসেন। একেবারে ট্র্যাডিশনাল কায়দায় দুজন দুজনকে শুভেচ্ছা জানায়। এরপরে একে অপরের সঙ্গে হাত মেলান ও পরে দুজন দুজনকে জড়িয়ে ধরেন। একে অপরের সঙ্গে সৌহার্দ বিনিময় করেন। এরপরে একে অন্যকে শুভেচ্ছা জানান। এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন ভারতের পেস বোলার ইশান্ত শর্মা। কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। এই ভিডিয়ো পোস্ট করে ইশান্ত লেখেন, ‘এবারের ইদে সমৃদ্ধি, সাফল্য, স্বাস্থ্য এবং সুখ আসুক তোমার দরজার সামনে। এবারের ইদে সকলকে শুভেচ্ছা জানাই।’

ইংল্যান্ডের সঙ্গে আসন্ন টেস্ট সিরিজ খেলার জন্য আপাতত বিশ্রাম দেওয়া হয়েছে তাঁদের। বিরাট কোহলিও ডারহ্যামে কাউন্টি একাদশের বিরুদ্ধে খেলছেন না। তবে সবকিছু ঠিকঠাক থাকলে আসন্ন ইংল্যান্ড সিরিজে বিরাটের সঙ্গে ইশান্ত ও শামি দুজনেই দলের মূল্যবান ক্রিকেটার হয়ে উঠবেন। করোনার কঠিন সময়ে সকলের সুস্থতা কামনা করি আমরাও।

বন্ধ করুন