বাংলা নিউজ > ময়দান > উঠে গেল নিষেধাজ্ঞা, ইংল্যান্ড সিরিজে ভিড়ে ঠাসা স্টেডিয়ামে খেলার সুযোগ পাবেন কোহলিরা
কানায় কানায় ভরা গ্যালারির সামনে খেলতে নামার সুযোগ পাবেন কোহলিরা। ছবি- বিসিসিআই।
কানায় কানায় ভরা গ্যালারির সামনে খেলতে নামার সুযোগ পাবেন কোহলিরা। ছবি- বিসিসিআই।

উঠে গেল নিষেধাজ্ঞা, ইংল্যান্ড সিরিজে ভিড়ে ঠাসা স্টেডিয়ামে খেলার সুযোগ পাবেন কোহলিরা

  • সরকারি বিধি-নিষেধ শিথিল হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন স্টুয়ার্ট ব্রড।

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শুরুর আগেই সুখবর পেলেন দু'দেশের ক্রিকেটাররা। উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরাও। এবার আর খালি গ্যালারিতে অথবা আংশিক ভরা স্টেডিয়ামে খেলতে নামতে হবে না বিরাট কোহলি, জো রুটদের। বরং কানায় কানায় উপচে পড়া স্টেডিয়ামে নিজেদের ক্রিকেটীয় দক্ষতা মেলে ধরার সুযোগ পাবেন তাঁরা।

কেননা, সোমবারই করোনা সংক্রান্ত প্রতিবন্ধকতা তুলে নেওয়ার কথা ঘোষণা করেছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। ১৯ জুলাই থেকে স্টেডিয়ামের প্রত্যেকটি দর্শকাসন ভরাতে পারবে ইসিবি।

এমনটা নয় যে, ইংল্যান্ডে এতদিন খালি গ্যারালিতে ক্রিকেট খেলা চলছিল। বরং আংশিক গ্যালারি দর্শকে ভরানোর অনুমতি ছিল। বাধা-নিষেধ শিথিল করায় ৪ অগস্ট থেকে শুরু হতে যাওয়া ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে গ্যালারি পুরোপুরি ভরানোর সুযোগ থাকবে আয়োজকদের কাছে।

স্টেডিয়ামে ঢুকে খেলা দেখা যেমন সমর্থকদের কাছে সবথেকে আনন্দের বিষয়, ঠিক তেমনই ক্রিকেটারদেরও বাড়তি উদ্দীপ্ত করে দর্শকদের উপস্থিতি। স্বাভাবিকভাবেই সরকারের ঘোষণায় খুশি দু'পক্ষই।

বার্মি আর্মির তরফে সরকারের এমন ঘোষণার পর স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস প্রকাশ করা হয়। তারা সোশ্যাল মিডিয়ায় এমন খুশির খবর ভাগ করে নেয়। স্টুয়ার্ট ব্রড তার রেশ ধরেই আশা প্রকাশ করেন যে, ট্রেন্ট ব্রিজে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্টে ভরা গ্যালারির সামনে মাঠে নামতে পারবেন তাঁরা।

বন্ধ করুন