বাংলা নিউজ > ময়দান > কোভিড বিধি চুলোয়, দ্বিতীয় টেস্টের টিকিট পেতে ধস্তাধস্তি
লম্বা লাইন টিকিটের
লম্বা লাইন টিকিটের

কোভিড বিধি চুলোয়, দ্বিতীয় টেস্টের টিকিট পেতে ধস্তাধস্তি

  • টিকিট বিক্রি করা হয়েছিল অনলাইনে। কিন্তু টিকিট নিতে ক্রিকেট সমর্থকদের স্টেডিয়ামে আসতে হয়েছিল।

করোনার ফলে কয়েকমাস বন্ধ থাকার পরে ২০২০ সালের একেবারে শেষের দিকে মাঠে ফিরেছিল খেলাধুলা। তবে দর্শক ফিরতে সময় নিয়েছে আর ও বেশি। ভারতের মাটিতে ইংল্যান্ড সিরিজের হাত ধরে ২২ গজে ফিরেছে ক্রিকেট।প্রথম টেস্ট দর্শকশূন্যভাবে হলেও দ্বিতীয় টেস্টে চেন্নাইয়ের দর্শকাসনে ফিরছে দর্শক।

অর্থাৎ প্রায় এক বছর বাদে আগের অবস্থায় ফিরতে চলেছে ভারতীয় ক্রীড়াক্ষেত্র। মাঠে গ্যালারিতে বসেই প্রিয় দলের জন্য গলা ফাটাতে পারবেন আপনি।ক্রিকেটপ্রেমীদের জন্য এটা ভীষণ খুশির দিন। এই খুশির মুহুর্তে আবেগকে নিয়ন্ত্রণ করা খুব কঠিন। বিশ্ব তথা ভারতে এখনও করোনার প্রকোপ বিদ্যমান। ফলে সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ এখনও জারি রেখেছে কেন্দ্র সরকার। দেশজুড়ে টিকাকরণের কাজ চললেও কেন্দ্রীয় সরকারের তরফে এখনও কোভিড নিয়ম পালনের আর্জি জানানো হচ্ছে। কিন্তু চেন্নাইতে আবেগের বশবর্তী হয়ে ধর পড়ল এক অন্যরকম ছবি। ক্রিকেটপ্রেমীদের আচরনে বাড়ল চিন্তার কারণ ।

ভারত বনাম ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে দর্শকদের প্রবেশাধিকার দেওয়া হয়েছে। চিপক স্টেডিয়ামে শনিবার থেকে শুরু দ্বিতীয় টেস্ট। আর সেই টেস্টের টিকিট সংগ্রহের জন্য উপচে পড়া ভিড়ে বাড়ল করোনা প্রকোপের সম্ভাবনা। স্টেডিয়ামের বাইরে ভিড় জমালেন ক্রিকেট প্রেমীরা। শিকেয় উঠল সোশ্যাল ডিস্ট্যান্সিং। টিকিট নেওয়ার লাইন বাড়াল আতঙ্ক। ভিড়ের চাপে এক ক্রিকেটপ্রেমী লাইনে দাঁড়িয়ে জ্ঞান ও হারালেন। তাঁকে তড়িঘড়ি পাঠানো হয় হাসপাতালে। টিকিট বিক্রি করা হয়েছিল অনলাইনে। কিন্তু টিকিট নিতে ক্রিকেট সমর্থকদের স্টেডিয়ামে আসতে হয়েছিল।

 

বন্ধ করুন