বাংলা নিউজ > ময়দান > India vs England T20I- কোভিড কাটিয়ে চনমনে রোহিত, দিলেন ট্রেনিংয়ের আপডেট

India vs England T20I- কোভিড কাটিয়ে চনমনে রোহিত, দিলেন ট্রেনিংয়ের আপডেট

প্র্যাকটিসে রোহিত শর্মা (Action Images via Reuters)

Indian opener Rohit Sharma has joined Team India ahead of their first T20I game against England

সাউথ্যাম্পটনে বহুদিন বাদ ফের ভারতীয় দলের হয়ে খেলবেন রোহিত শর্মা। এর মধ্যে তাঁর অনুপস্থিতিতে প্রায় মিউজিকাল চেয়ারের মতো বিভিন্ন লোককে ক্যাপ্টেন করেছে ভারতীয় দল। কিন্তু এবার তাঁর পরীক্ষা দুনিয়ার অন্যতম সেরা টি-২০ দলের বিরুদ্ধে জেতার। এই সিরিজ জিতলে বছরর শেষে টি-২০ বিশ্বকাপের আগে অনেকটা আত্মবিশ্বাস সঞ্চয় করে নেবে দল।

কোভিডের কারণে তিনি টেস্ট ম্যাচটি খেলেননি। কিন্তু গতকাল সাংবাদিকদের সামনে রোহিত বলেন যে এখন তিনি সম্পূর্ণ সুস্থ। শেষ কয়েকদিনে ঘাম ঝরিয়েছেন তিনি। রোহিত জানান যে আট-নয়দিন আগে তিনি কোভিড আক্রান্ত হয়েছিলেন। এখন তাঁর শরীর ভালো আছএ ও কোনও কোভিডের চিহ্ন নেই। দুই-তিন বার তাঁর নেগেটিভ কোভিড টেস্ট এসেছে বলেও তিনি জানান।

রোহিত বলেন যে বিশ্বকাপের কথা নিশ্চিত ভাবে মাথায় আছে। তবে এটা সেরকম প্রস্তুতির বিষয় নয়। ভারতের জন্য প্রত্যেক ম্যাচই গুরুত্বপূর্ণ। সব কিছু ঠিকঠাক ভাবে করে ম্যাচ জেতাই লক্ষ্য বলে তিনি জানান। ইংল্যান্ডের জন্য খেলার জন্য দল প্রস্তুত বলেই তিনি জানান।

প্রসঙ্গত, বিরাট কোহলির ফর্ম নিয়ে অনেক আলোচনা হলেও অধিনায়ক রোহিত শর্মাও দীর্ঘদিন ধরে ছন্দে নেই। আইপিএলেও রান পাননি। ফিটনেস নিয়েও প্রশ্ন উঠছে। সেই পরিপ্রেক্ষিতে এই সিরিজে ভালো করা রোহিতের জন্য প্রয়োজন। কারণ এর পরের সিরিজে তিনি খেলবেন না। ইংল্যান্ডে সাদা বল ক্রিকেটে ভালো খেলেছেন রোহিত শর্মা। তাই এবারও তিনি ভালো করতে পারবেন, সেই আশা করাই যায়।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.