বাংলা নিউজ > ময়দান > দলে ফিরলেন অক্ষর প্যাটেল, ছিটকে যাবেন ঘরোয়া ক্রিকেটের পোড় খাওয়া বোলার?
অক্ষর প্যাটেল (REUTERS)
অক্ষর প্যাটেল (REUTERS)

দলে ফিরলেন অক্ষর প্যাটেল, ছিটকে যাবেন ঘরোয়া ক্রিকেটের পোড় খাওয়া বোলার?

  • ১৩ ফেব্রুয়ারি থেকে দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে। 

চিপকের প্রথম টেস্টের আগে ভারতীয় দলের জন্য এসেছিল দুঃসংবাদ। চোট পেয়ে প্রথম টেস্টের আগেই ছিটকে গেছিলেন বা হাতি স্পিনার অক্ষর প্যাটেল।তবে চিপকে দ্বিতীয় টেস্টের আগে ভালো খবর এল ভারতীয় শিবিরে। চোট সারিয়ে নেটে অনুশীলনে নেমে পড়লেন অক্ষর প্যাটেল।

তিনি ফিট হলে পরের টেস্টে দল থেকে বাদ পড়তে পাড়েন শাহবাজ নাদিম। চিপকের ২২ গজে প্রথম টেস্টে ৫৯ ওভার বল করে ২৩৩ রান দিয়ে নাদিম নিয়েছেন মাত্র ৪টে উইকেট।ব্যাট হাতে দুই ইনিংসেই শূন্য রান করেন তিনি। ফলে পরিসংখ্যান একেবারে নাদিমের বিপক্ষে। অক্ষর ভাল বল করার পাশাপাশি ব্যাটটি ও ভাল করতে পারেন ফলে সম্পূর্ণ ফিট হলে চিপকের দ্বিতীয় টেস্টে ফিরতে চলেছেন তিনি।

সূত্রের খবর হাঁটুতে সামান্য চোট রয়েছে অক্ষরের। ইতিমধ্যে ও নেটে ব্যাট করতে শুরু করে দিয়েছে অক্ষর‌ কয়েক দিনের মধ্যে বলও করতে শুরু করে দেবেন নেটে। তবে আরেক অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কবে দলে ফিরতে পারবেন, সেটা জানা নেই। তিনি নেটে বোলিং করতে শুরু করেছেন, কিন্তু এখনও আন্তর্জাতিক ম্যাচের মতো ফিটনেস আসেনি বলেই জানা গিয়েছে। ১৩ ফেব্রুয়ারি থেকে চেন্নাইতেই দ্বিতীয় ম্যাচ শুরু হবে। প্রথম ম্যাচে ইংল্যান্ডের কাছে গোহারান হেরেছে ভারত। 

বন্ধ করুন