আজাজ প্যাটেল
আজাজ প্যাটেল

India vs New Zealand- কোহলির ভক্ত মুম্বইয়ের আজাজ কিউয়িদের তুরুপের তাস

ভারতের বিরুদ্ধে খেলতে মুখিয়ে আছেন তিনি।

মুম্বইয়ে জন্ম। কোহলির বড় ভক্ত। ১ বছরের আজাজ প্যাটেল কিন্তু আর পাঁচজন আম ক্রিকেটভক্ত নন। তিনি নিউ জিল্যান্ড দলে নির্বাচিত ক্রিকেটার। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য প্রথম ১৩তে রয়েছেন আজাজ প্যাটেল। সুযোগ পেলে নিজের আইডলের বিরুদ্ধে বল করবেন আজাজ।

পাকিস্তানের বিরুদ্ধে দুই বছর আগে অভিষেক হয়েছে আজাজ প্যাটেলের। কিন্তু মিচেল স্যান্টনারের ছায়ায় থেকে গিয়েছেন তিনি। এবার যদিও ঘরোয়া ক্রিকেটে ভালো খেলে দলে ঢুকলেন তিনি। কোহলির বিরুদ্ধে বল করার সুযোগ পেলে জান লড়িয়ে দেবেন বলেও জানান আজাজ।

তবে ওয়েলিংটনের সবুজ পিচে আজাজ সুযোগ পাবেন কিনা, সেই নিয়ে প্রশ্ন আছে। নির্বাচকরা হয়তো চার পেসার অ্যাটাক বাছবে, এমন একটা সম্ভাবনা আছে। তাহলে অভিষেক হবে কাইলি জেমিসন। চোট সারিয়ে দলে ফিরলেন ট্রেন্ট বোল্ট। জিত রাভালকে খারাপ ফর্মের জন্য বাদ দিয়েছে নিউ জিল্যান্ড।

নিউ জিল্যান্ড দল- কেন উইলিয়ামসন (অধিনায়ক), টম বানডেল, ট্রেন্ট বল্ট, ডিগ্র্যান্ডহোম, জেমিসন, লাথাম, ড্যারিয়েল মিচেল, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, টিম সাউথি, রস টেলর, ওয়্যাগনার, ওয়াটলিং।

চোট সারিয়ে ভারতীয় দলে ফিরেছেন ইশান্ত শর্মা। তবে রোহিতের অনুপস্থিতে মায়াঙ্কের সঙ্গে ওপেন কে করবে, সেই নিয়ে জল্পনার অন্ত নেই। টি২০ সিরিজ ভারত ওয়াইটওয়াশ করার পর ওডিআইতে সব ম্যাচ জিতেছে নিউ জিল্যান্ড। ২১ তারিখ থেকে শুরু হচ্ছে প্রথম টেস্ট।



বন্ধ করুন