বাংলা নিউজ > ময়দান > India vs Pak-এখন থেকেই ভারতের সঙ্গে ফাইনালের খোয়াব দেখছে পাকিস্তান, ইঙ্গিত রিজওয়ানের কথায়
মহম্মদ রিজওয়ান (AP)

India vs Pak-এখন থেকেই ভারতের সঙ্গে ফাইনালের খোয়াব দেখছে পাকিস্তান, ইঙ্গিত রিজওয়ানের কথায়

Three match India- Pak series? দলের অন্দরে চলা রসিকতার কথা বললেন রিজওয়ান। 

রবিবারেই এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে ম্যাচে নামবে পাকিস্তান দল। চলতি এশিয়া কাপে এটি দ্বিতীয় ভারত বনাম পাকিস্তান ম্যাচ হতে চলেছে। ম্যাচ খেলা হবে সুপার ফোর পর্যায়ে। যদি ভক্তদের ভাগ্য সুপ্রসন্ন থাকে তাহলে তারা ফাইনালে ফের একবার ভারত বনাম পাকিস্তান ম্যাচের সাক্ষী থাকতে চলেছেন। বিষয়টি নিয়ে বেশ উদ্বীপ্ত পাক কিপার ব্যাটার মহম্মদ রিজওয়ান। তিনি বলেন দলীয় সতীর্থরা মজা করে মন্তব্য করেছে চলতি এশিয়া কাপটা যেন মনে হচ্ছে ভারত বনাম পাকিস্তানের 'বেস্ট অফ থ্রি'ম্যাচের সিরিজ।

এশিয়া কাপের ফাইনাল খেলা হবে ১১ ই সেপ্টেম্বর। সেই ফাইনালে ফের একবার মুখোমুখি হতে পারে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ। এই ম্যাচের ফলাফল যাই হোক না কেন তাদের সামনে সুযোগ রয়েছে ফের একবার মুখোমুখি হওয়ার। আর তা হলে তিনটি ম্যাচ খেলা হবে রবিবারেই। হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে ১৫৫ রানে বিরাট জয় পাওয়ার পরেই এমন মন্তব্য মজার ছলে করেছেন রিজওয়ান।

ম্যাচ শেষের সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছেন ' দুই দেশের ক্রিকেট সমর্থকরা ও পরের সপ্তাহের ফাইনালে ভারত বনাম পাকিস্তানের তৃতীয়বার মুখোমুখি হওয়ার অপেক্ষায় রয়েছে। আমরাও বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করেছি। মজার ছলে আমরা ও মন্তব্য করেছি এটা 'বেস্ট অফ থ্রি'ম্যাচের সিরিজ (ভারত বনাম পাকিস্তান)। ' দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরে দ্বিপাক্ষিক কোনও সিরিজ হয়নি। সুপার ফোর পর্যায়ে ভারত, পাকিস্তান ছাড়াও জায়গা করে নিয়েছে আফগানিস্তান এবং শ্রীলঙ্কা দল। এই পর্যায়টি শুরু হয়েছে শনিবার আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচের মধ্যে দিয়ে। রবিবার দ্বিতীয় ম্যাচে ভারত ও পাকিস্তান একে অপরের মুখোমুখি হবে। সব দলই একে অপরের বিরুদ্ধে একবার করে খেলবে। 

বন্ধ করুন