বাংলা নিউজ > ময়দান > India Vs Pak Zomato Troll: ‘আজ রাতে...’, এশিয়া কাপের মঞ্চে ভারত-পাক মহারণের আগে বাবরদের খোঁচা জোমাটোর

India Vs Pak Zomato Troll: ‘আজ রাতে...’, এশিয়া কাপের মঞ্চে ভারত-পাক মহারণের আগে বাবরদের খোঁচা জোমাটোর

ভারত-পাক মহারণের আগে বাবরদের ট্রোল জোমাটোর।

ভারত-পাক মহারণের আগে বাবরদের ট্রোল জোমাটোর। ২০১৯ সালের বার্গার-পিৎজা বিতর্ক উসকে দিয়ে টুইট করে ভারতীয় সংস্থা।

মাঠে দুই দল লড়াই করতে নামবে আজ। তবে সোশ্যাল মিডিয়ায় বহু আগেই লড়াই শুরু হয়ে গিয়েছে ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে। এই আবহে পাকিস্তান ক্রিকেট দলকে নিয়ে ঠাট্টা করে টুইট করল জোমাটো। ২০১৯ সালের বিশ্বকাপের সময় ভারতের কাছে পাকিস্তানের হারের কথা মনে করিয়ে দিয়ে খোঁচা দিল ভারতীয় সংস্থা।

উল্লেখ্য, ২০১৯ সালে ৫০ ওভারের বিশ্বকাপে ভারতের কাছে ৮৯ রানে হেরেছিল পাকিস্তান। সেই ম্যাচের আগের রাতে পাক ক্রিকেটাররা পিৎজা, বার্গার খাচ্ছিলেন বলে অভিযোগ করেছিলেন এক পাক সমর্থক। তাঁর সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই আবহে সেই স্মৃতি উসকে দিয়ে জোমাটোর তরফে টুইট করে লেখা হয়, ‘আজ রাতের প্ল্যান কী? #বার্গারপিৎজা।’ পাক ক্রিকেট বোর্ডের একটি টুইটকে রিটুইট করে ক্যাপশনে এই বার্তা লেখে জোমাটো।

অবশ্য, সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানকে ট্রোল করলেও এশিয়া কাপের ম্যাচে চাপে থাকবে ভারতও। কারণ মাত্র ৯ মাস আগে টি-২০ বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের কাছে খুব বাজে ভাবে হেরেছিল ভারত। কোনও বিশ্বকাপে ভারত সেই প্রথমবার হারে পাকিস্তানের কাছে। সেই ম্যাচে ভারত কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি পাকিস্তানের বিরুদ্ধে। সোজা ১০ উইকেটে হারতে হয়েছিল ভারতকে। এদিকে এশিয়া কাপের মঞ্চে ভারত শেষবার পাকিস্তানের কাছে হেরেছিল ২০১৪ সালে। এদিকে সাতবারের এশিয়ান চ্যাম্পিয়ন ভারত এই টুর্নামেন্টে গত ১২ ম্যাচে হারেনি। লাগাতার দুবার ট্রফিও ঘরে তুলেছে মেন ইন ব্লু। এই আবহে আজকে ভারত বনাম পাকিস্তানের হাড্ডাহাড্ডি লড়াই দেখার জন্য মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা।

 

বন্ধ করুন