বাংলা নিউজ > ময়দান > এবছরেই পাকিস্তানের বিরুদ্ধে ৩ ম্যাচের T20 সিরিজ খেলতে পারেন কোহলিরা: রিপোর্ট
ভারত-পাকিস্তান দ্বি-পাক্ষিক সিরিজের সম্ভাবনা। (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ভারত-পাকিস্তান দ্বি-পাক্ষিক সিরিজের সম্ভাবনা। (ফাইল ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

এবছরেই পাকিস্তানের বিরুদ্ধে ৩ ম্যাচের T20 সিরিজ খেলতে পারেন কোহলিরা: রিপোর্ট

  • মোদির টুইটের প্রতিক্রিয়ায় ভারত-পাকিস্তান দ্বি-পাক্ষিক সিরিজের প্রত্যাশা পিটারসেনের।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটের প্রতিক্রিয়ায় ভারত-পাক দ্বিপাক্ষিক সিরিজের প্রত্যাশা করলেন কেভিন পিটারসেন। ঠিক তার পরেই ক্রিকেটের ময়দানে দুই প্রতিবেশী দেশের সম্মুখসমরে নামার সম্ভাবনা তৈরি হল।

করোনা আক্রান্ত পাক প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেন নরেন্দ্র মোদী। ভারতের প্রধানমন্ত্রীর সেই টুইটের প্রতিক্রিয়ায় প্রাক্তন ইংল্যান্ড দলনায়ক লেখেন যে, ইমরানকে উদ্দেশ্য করে মোদীর এই টুইটটি তাঁর মুখে হাসি ফুটিয়েছে। এর ফলে অদূর ভবিষ্যতে ক্রিকেটের মাঠে ভারত-পাকিস্তান সিরিজ দেখার স্বপ্ন সত্যি হতে পারে।

কেপির এমন আশাবাদী হওয়ার ঠিক পরেই পাক সংবাদ মাধ্যেম খবর প্রকাশিত হয় যে, এবছরেই ৬ দিনের সংক্ষিপ্ত উইন্ডোয় ভারত-পাকিস্তান ৩টি টি-২০ ম্যাচের দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে পারে। পাকিস্তানের সংবাদপত্র Jang-এ প্রকাশিত হয় এমন খবর।

রিপোর্ট অনুযায়ী, এক পিসিবি কর্তা প্রাথমিকভাবে দু'দেশের ক্রিকেট বোর্ডের এই নিয়ে আলোচনার কথা অস্বীকার করলেও পরে জানান যে, এবছরই দু'দেশের একটি সিরিজ খেলার সম্ভাবনা রয়েছে। তাঁদের প্রস্তুত থাকতে বলা হয়েছে সিরিজের জন্য। পিসিবি চেয়ারম্যান এহসান মানি অবশ্য এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

এও শোনা যাচ্ছে যে, আইসিসির আসন্ন বৈঠকে ভারত-পাক সিরিজ নিয়ে আলোচনা হবে এবং সেখানেই সংক্ষিপ্ত এই সিরিজে সিলমোহর দেওয়া হতে পারে। উল্লেখ্য, ২০১২-১৩ মরশুম থেকে রাজনৈতিক কারণে বন্ধ রয়েছে ভারত-পাকিস্তান দ্বি-পাক্ষিক ক্রিকেট সিরিজ।

বন্ধ করুন