বাংলা নিউজ > ময়দান > Video: জঘন্য শটে আউট, সাজঘরে ফিরতেই 'দায়িত্বজ্ঞানহীন' পন্তকে উচিত শিক্ষা দিলেন রোহিত

Video: জঘন্য শটে আউট, সাজঘরে ফিরতেই 'দায়িত্বজ্ঞানহীন' পন্তকে উচিত শিক্ষা দিলেন রোহিত

ক্যাপ্টেনের কাছে ঝাড় খেলেন পন্ত। ছবি- টুইটার।

গুরুত্বপূর্ণ সময়ে নিজের উইকেট ছুঁড়ে দিয়ে দলকে বিপদে ফেলেন পন্ত। ফলে তাঁর উপর প্রচণ্ড ক্ষুব্ধ দেখায় ক্যাপ্টেন রোহিত শর্মাকে।

দলগত ৯১ রানের মাথায় সূর্যকুমার যাদব আউট হওয়ার পরে ব্যাট হাতে ক্রিজে আসেন ঋষভ পন্ত। ভারত প্রায় ১০ রান প্রতি ওভার গড়ে রান তুলছিল। সুতরাং, ঋষভ পন্তের একটু সময় নিয়ে ব্যাট হাতে ঝড় তোলার মতো আদর্শ মঞ্চ প্রস্তুত ছিল।

ক্রিজে এসে প্রয়োজনীয় সময় নেন পন্ত। যখন সড়গড় হয়ে উঠেছেন বলে মনে হচ্ছিল, ঠিক তখনই দায়িত্বজ্ঞানহীনের মতো শট খেলে উইকেট ছুঁড়ে দিয়ে আসেন ঋষভ। ১৩.৫ ওভারে শাদব খানের লেগ-স্টাম্পের বাইরের বলে অকারণ ঝুঁকি নিয়ে রিভার্স সুইপ খেলার চেষ্টা করেন তিনি এবং আসিফ আলির হাতে অতি সহজ ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন।

ঠিক যখন রান তোলার গতি বাড়ানোর দিকে নজর দেওয়া উচিত ভারতের, তেমন মুহূর্তে পন্ত নিজের উইকেট উপহার দেন পাকিস্তানকে। কিছুক্ষণের মধ্যেই হার্দিক পান্ডিয়াও আউট হয়ে বসলে ভারত চাপে পড়ে যায়। একসময় ২০০ রানের গণ্ডি টপকানোর সম্ভাবনা তৈরি করা টিম ইন্ডিয়া শেষমেশ আটকে যায় ৭ উইকেটে ১৮১ রানে।

আরও পড়ুন:- 'ভেবেছিলাম কেরিয়ার শেষ', কোহলি জানালেন, অর্শদীপের মতো পরিস্থিতিতে পড়ে তাঁর কেমন অবস্থা হয়েছিল

খারাপ শটে পন্তের আউট হয়ে আসা আন্তর্জাতিক ক্রিকেটে নতুন কিছু নয়। তবে ভুল থেকেও শিক্ষা নেওয়ার কোনও লক্ষণ না দেখানোয় পন্তের উপর চটেন সমর্থক ও বিশেষজ্ঞরা। শুধু সমর্থকরাই নন, বরং ক্যাপ্টেন রোহিত শর্মাকেও অত্যন্ত ক্ষুব্ধ দেখায় পন্তের উপরে। ঋষভ সাজঘরে ফেরার পরে তাঁকে রীতিমতো বকাঝকা করতে দেখা যায় ক্যাপ্টেনকে। ঝাড় খেয়ে সাফাই দেওয়ার চেষ্টা করেন পন্ত, তবে তাঁর কোনও যুক্তি ধোপে টিকেছে বলে মনে হয়নি রোহিতের শরীরি ভাষা দেখে।

আরও পড়ুন:- Asia Cup-এর ফাইনালে উঠতে চোখ থাকবে নেট রান-রেটে, দেখে নিন সুপার ফোরের পয়েন্ট টেবিলে চার দলের অবস্থান

উল্লেখ্য, চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ভারত ৫ উইকেটে পরাজিত হয় পাকিস্তানের কাছে। শুরুতে ব্যাট করে ভারত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮১ রান তোলে। পালটা ব্যাট করতে নেমে পাকিস্তান ১৯.৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৮২ রান সংগ্রহ করে নেয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.