বাংলা নিউজ > ময়দান > ‘টেলস’ বললেন বাবর, শাস্ত্রী বললেন ‘হেডস’, ভাইরাল ভিডিয়ো, নেটপাড়া বলল, 'এখনই…!'
বাবর আজম ‘টেলস’ বলেছিলেন। সঞ্চালক রবি শাস্ত্রী ‘হেডস’ বললেন।

‘টেলস’ বললেন বাবর, শাস্ত্রী বললেন ‘হেডস’, ভাইরাল ভিডিয়ো, নেটপাড়া বলল, 'এখনই…!'

  • India vs Pakistan Toss Confusion: ভারত-পাকিস্তান ম্যাচের টসের সময় বিভ্রান্তি তৈরি হয়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। রবি শাস্ত্রীকে নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা।

বাবর আজম ‘টেলস’ বলেছিলেন। সঞ্চালক রবি শাস্ত্রী ‘হেডস’ বললেন। তার জেরে ভারত-পাকিস্তান ম্যাচের টসের সময় কিছুটা বিভ্রান্তি ছড়িয়েছিল। শেষপর্যন্ত ভুল শুধরে দেন ম্যাচ রেফারি। তারইমধ্যে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। শাস্ত্রীকে নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা।

রবিবার দুবাইয়ে টস করতে আসেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং পাকিস্তানের অধিনায়ক। সঞ্চালনার দায়িত্ব ছিল শাস্ত্রীর উপর। প্রাথমিক পরিচয়-পর্ব সেরে টসের প্রক্রিয়া শুরু করেন। কয়েন ফ্লিপ করেন রোহিত। ‘টেলস’ বলেন বাবর। যদিও কাণায়-কাণায় ভরতি দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের মাঠের বাইরে দাঁড়িয়ে ‘হেডস’ বলেন শাস্ত্রী। তার জেরে বিভ্রান্তি তৈরি হয়। যদিও ম্যাচ রেফারি ভুল শুধরে দেন। টসে জেতেন বাবর। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক।

(IND vs PAK Super 4 Live: রোহিতের চার-ছক্কায় আগ্রাসী শুরু ভারতের – লাইভ আপডেট দেখুন এখানে)

তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। অনেক নেটিজেনও বিভ্রান্ত হয়ে যান। তাঁরা প্রশ্ন করতে থাকেন, বাবর কি ‘টেলস’ বলেছিলেন? আর ‘হেডস’ বললেন শাস্ত্রী? কয়েকজন আবার ভিডিয়ো শেয়ার করেন। এক নেটিজেন দাবি করেন, ‘এখনই কি রবি শাস্ত্রী……(বাকিটা বুঝে নিতে বলেন তিনি।’ তারইমধ্যে অনেকেই শাস্ত্রীর স্টাইলে মজেছেন।

ভারতের প্রথম একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, দীপক হুডা, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, রবি বিষ্ণোই এবং যুজবেন্দ্র চাহাল।

পাকিস্তানের প্রথম একাদশ

বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ফখর জামান, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, শাদব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, মহম্মদ নওয়াজ, হ্যারিস রউফ, মহম্মদ হাসনাইন এবং নাসিম শাহ।

বন্ধ করুন