বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- টি-২০তে ভারতের হয়ে অভিষেক সন্দীপের, চেপে রাখতে পারলেন না কান্না
ভিডিও স্ক্রিনশট
ভিডিও স্ক্রিনশট

ভিডিয়ো- টি-২০তে ভারতের হয়ে অভিষেক সন্দীপের, চেপে রাখতে পারলেন না কান্না

আবেগে ভেসে যান KKR তারকা সন্দীপ ওয়ারিয়র। 

শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারতীয় জাতীয় ক্রিকেট দল বর্তমানে শ্রীলঙ্কা সফরে ব্যস্ত টি-২০ ম্যাচ খেলতে। ওয়ানডে সিরিজ ইতিমধ্যেই জিতে ফেলেছে ভারতীয় জাতীয় ক্রিকেট দল। টি-২০ সিরিজের ফল আপাতত ১-১ । এই অবস্থায় দাড়িয়ে তৃতীয় টি-২০ তে ভারতের হয়ে অভিষেক ঘটল আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা পেসার সন্দীপ ওয়ারিয়রের। জাতীয় দলের ক্যাপ পেয়ে আবেগবিহ্বল হয়ে যান সন্দীপ। ধরে রাখতে পারেননি নিজেকে। নভদীপ সাইনির জায়গায় সুযোগ পাওয়া সন্দীপের দু চোখ বেয়ে নেমে আসে আনন্দাশ্রু।

৩০ বছর বয়সী কেরালার এই পেসার আইপিএলে শেষ দুই মরসুমে কেকেআরের হয়ে নিয়মিত খেলেছেন। ত্রিশূরের এই পেসার কেকেআরের পাশাপাশি রয়্যাল চ্যালেন্জ্ঞার্স ব্যাঙ্গালোরের হয়ে ও খেলেছেন। এই পর্যন্ত তিনি ৫৪ টি টি-২০ ম্যাচ খেলে ৫২টি উইকেট নিয়েছেন। তার বোলিং ইকোনমি ৭.১৯। ১৯ রানে ৩ উইকেট তার এখন পর্যন্ত সেরা পারফরম্যান্স। 

২০১৮-১৯ মরসুমের বিজয় হাজারে ট্রফিতে তিনি ৬ ম্যাচে ১২ টি উইকেট নিয়ে সর্বাধিক উইকেট শিকারি হন। গ্রুপ পর্যায়ে তিনি সেবার ৪৪টি উইকেট নিয়েছিলেন।২০১৯ সালে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তিনি অন্ধ্রের বিরুদ্ধে হ্যাটট্রিক পর্যন্ত করেন। যেবার কেরালা প্রথমবার রন্জ্ঞি সেমিফাইনালে পৌছায় সেবার তিনি ১৮.৩৩ গড়ে ৩৯টি উইকেট নিয়েছিলেন। তার বোলিং কেরালা কোচ ডাভ হোয়াটমোরের এতটাই মনে ধরেছিল যে তিনি ডেল স্টেইন ও মর্নে মর্কেলের সাথে ও তার তুলনা করেন।

উল্লেখ্য লঙ্কানদের বিরুদ্ধে সফরে ভারতীয় দলের নেট বোলার হিসেবে দ্বীপরাষ্ট্রে পা রেখেছিলেন তিনি। পরবর্তীতে করোনা আক্রান্ত ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে আসা ৯ ক্রিকেটারকে কোভিড বিধি মেনে আইসোলেশনে পাঠানোর কারনে সন্দীপের ভাগ্য হঠাৎ করেই খুলে যায়। নভদীপ সাইনির কাধের চোটে তিনি তৃতীয় ম্যাচ শুরুর আগেই ছিটকে গেলে সন্দীপকে দলে অন্তর্ভুক্ত করা হয়। বোলিং কোচ পরশ মাম্বরের হাত থেকে তার অভিষেকে পাওয়া টুপি হাতে নিয়েই সন্দীপের চোখে দেখা যায় জল।

 

বন্ধ করুন