বাংলা নিউজ > ময়দান > India vs Sri Lanka- মহারাষ্ট্রের দুই প্লেয়ার সুযোগ পেলেন না, ক্ষুব্ধ বেঙ্গসরকার
সরফরাজ-রুতুরাজ ইস্যুতে চটেছেন বেঙ্গসরকার 

India vs Sri Lanka- মহারাষ্ট্রের দুই প্লেয়ার সুযোগ পেলেন না, ক্ষুব্ধ বেঙ্গসরকার

  • ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করা সরফরাজ ও রুতুরাজ ভারতীয় টেস্ট দলে জায়গা না পাওয়ায় ভারতের প্রাক্তন অধিনায়ক ও প্রাক্তন জাতীয় নির্বাচক দিলীপ বেঙ্গসরকারের কাছে বোধগম্য নয়।

শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম সিরিজের জন্য ভারতীয় টেস্ট দলে সরফরাজ খান এবং রুতুরাজ গায়কোয়াড়কে বাদ দেওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক দিলীপ বেঙ্গসরকার। ২০১৯-২০ রঞ্জি মরশুমে ১৫৪.৬৬ গড়ে ৯৫২ রান করেছিলেন সরফরাজ। মুম্বইয়ের সরফরাজ, যিনি ধারাবাহিক পারফরমেন্স করেছেন। শুক্রবার রঞ্জি ট্রফির প্রথম ম্যাচে সৌরাষ্ট্রের বিরুদ্ধে ২৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। 

ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো পারফর্ম করা সরফরাজ ও রুতুরাজ ভারতীয় টেস্ট দলে জায়গা না পাওয়ায় ভারতের প্রাক্তন অধিনায়ক ও  প্রাক্তন জাতীয় নির্বাচক দিলীপ বেঙ্গসরকারের কাছে বোধগম্য নয়। বর্তমান নির্বাচকদের কাছে প্রশ্ন তুলেছেন বেঙ্গসরকার। ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন বেঙ্গসরকার, তিনি  বলেন যে দলের জন্য খেলোয়াড় নির্বাচন করার সময় নির্বাচকরা মনকে ব্যবহার করেন না। রুতুরাজ এবং সরফরাজ বেশ কিছুদিন ধরে ঘরোয়া ক্রিকেটে সবচেয়ে ধারাবাহিক এবং সর্বোচ্চ স্কোরার। ভারতীয় টেস্ট দলে তাকে জায়গা না দেওয়াটা বোঝার বাইরে।

বেঙ্গসরকার বলেছেন যে শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম সিরিজের জন্য নির্বাচিত ভারতীয় টেস্ট স্কোয়াড কিছু প্রতিভাবান খেলোয়াড়কে বেছে নিয়েছে কিন্তু তারা দলে জায়গা করে নিতে তেমন কিছু করেনি। প্রতিটি খেলোয়াড়কে দলে তাদের জায়গা তৈরি করতে দিন। দল নির্বাচনকে গুরুত্ব সহকারে নেওয়া দরকার। রুতুরাজ ও সরফরাজ দলে জায়গা পাওয়ার যোগ্য। নির্বাচকরা তাকে ভারতের জন্য না বেছে তাদের মনোবলে আঘাত করছেন।

বন্ধ করুন