বাংলা নিউজ > ময়দান > Video- নিজের বলে অনবদ্য ক্যাচ নিয়ে রানাকে ফেরালেন শ্রীলঙ্কার অধিনায়ক

করোনার জেরে নয় জন প্লেয়ার বাদ। শেষ পর্যন্ত নেট বোলারদের দিয়ে খেলতে হচ্ছে। ভাঙাচোরা দল নিয়ে দ্বিতীয় টি২০-তে তাও কিছুটা লড়াই করতে পারলেও তৃতীয় ম্যাচে একেবারে বিধ্বস্ত হয়ে গেল টিম ইন্ডিয়া। 

টসে জিতে ব্যাটিং নিয়ে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম থেকেই ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়ে ভারত। আইপিএলে যেসব তরুণরা স্টেডিয়াম মাতান, তারাই মেন ইন ব্লু-র হয়ে চূড়ান্ত ব্যর্থ। বোঝাই যাচ্ছে এখনও তাদের মধ্যে সেই ম্যাচুরিটি আসেনি আন্তর্জাতিক ম্যাচের চাপ সহ্য করার। এই তরুণদের অন্যতম হল দিল্লির নীতিশ রানা। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অন্যতম প্রধান ভরসা তিনি। কিন্তু আগের ম্যাচের মতো এদিনও তাঁকে ম্যাড়ম্যাড়ে দেখালো। তবে ভাগ্যও বিশেষ সহায় দেয়নি। শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা অনবদ্য এক হাতে কট অ্যান্ড বোল্ড করে রানাকে সাজঘরে পাঠান। 

১৫ বল খেলে ছয় রান করে আউট হন নীতিশ। শানাকার বলটিকে মিসটাইম করেন তিনি। উড়ে গিয়ে বাজপাখির মতো ক্যাচ নেন অধিনায়ক। যতক্ষণ রানা ও ভুবি ব্যাট করছিলেন, ভারতের অল্প আশা ছিল কিছুটা সম্মানজনক রান করার। কিন্তু রানা আউট হওয়ার পরেই সম্পূর্ণ খোলসে ঢুকে যায় টিম ইন্ডিয়া। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ৮১ রান করে তারা। চার ওভারে কুড়ি রান দিয়ে দুই উইকেট নেন শ্রীলঙ্কার অধিনায়ক। 

 

বন্ধ করুন