বাংলা নিউজ > ময়দান > ক্যারিবিয়ান দলে ঝামেলার ঘনঘটা! ভারত সফরের আগে পোলার্ডদের অন্দরে ঝামেলার খবরকে অস্বীকার বোর্ডের
কায়রন পোলার্ডে। ছবি: রয়টার্স
কায়রন পোলার্ডে। ছবি: রয়টার্স

ক্যারিবিয়ান দলে ঝামেলার ঘনঘটা! ভারত সফরের আগে পোলার্ডদের অন্দরে ঝামেলার খবরকে অস্বীকার বোর্ডের

  • উইন্ডিজ ক্রিকেট দলের সংক্ষিপ্ত ফর্ম্যাটের অধিনায়ক কায়রন পোলার্ডের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন দলের ক্রিকেটাররা। এমনই একটি ভয়েস ক্লিপ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

শুভব্রত মুখার্জি: হাতে রয়েছে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই ভারত সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ দল। বর্তমানে নিজেদের ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজ খেলতে ব্যস্ত পোলার্ডের নেতৃত্বাধীন ওয়েস্ট ইন্ডিজ। ৫ ম্যাচের সিরিজে আপাতত ২-১ ফলে এগিয়ে রয়েছে তারা। আর এমন আবহেই দলের ভিতরের বিবাদ নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। যদিও সেইসব গুঞ্জন কার্যত উড়িয়ে দেওয়া হয়েছে উইন্ডিজ বোর্ডের তরফে। গোটা ঘটনার কথা অস্বীকার করা হয়েছে বোর্ডের তরফে।

উইন্ডিজ ক্রিকেট দলের সংক্ষিপ্ত ফর্ম্যাটের অধিনায়ক কায়রন পোলার্ডের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন দলের ক্রিকেটাররা। এমনই একটি ভয়েস ক্লিপ ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। ভারত সফরের আগেই এমন ঘটনা সামনে আসার ফলে বেশ অস্বস্তিদায়ক পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ দলকে।পোলার্ডের সঙ্গে ক্রিকেটারদের উত্তপ্ত বাক্যবিনিময়ের একটি অডিও ক্লিপের পোস্ট ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। বোর্ডের তরফে যদিও পুরো ব্যাপারটাই গুজব বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

সম্প্রতি নেটমাধ্যমে যে অডিও ক্লিপ ভাইরাল হয়েছে সেখানে শোনা গেছে অধিনায়ক পোলার্ডের সঙ্গে দলের বাকিদের ঝামেলার কথা। তবে এই প্রচেষ্টার মধ্যে দিয়ে পোলার্ডকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হয়েছে। এটাকে পোলার্ডের প্রতি ঘৃণ্য আক্রমণ বলে বর্ণনা করা হয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফে । তাদের দাবি ক্রিকেটারদের মধ্যে কোনও ঝামেলা নেই।

বোর্ডের তরফে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে ' বেশ কিছু মহল থেকে দাবি করা হয়েছে ক্রিকেটারদের মধ্যে নাকি ঝামেলা হয়েছে। কিন্তু ঘটনা সত্যি নয়। পোলার্ডের প্রতি ঘৃণ্য আক্রমণ এবং জনপ্রিয়তা নষ্ট করার প্রচেষ্টামাত্র । যারা এ কাজ করেছে তারা দলের,দেশের ভাল চায় না।'

বন্ধ করুন