বাংলা নিউজ > ময়দান > India vs WI: রোহিতের সঙ্গে ওপেন করবেন ইশান? অশ্বিন কি সুযোগ পাবেন? কী হবে একাদশ?

India vs WI: রোহিতের সঙ্গে ওপেন করবেন ইশান? অশ্বিন কি সুযোগ পাবেন? কী হবে একাদশ?

রোহিতের সঙ্গে ওপেন করবেন ইশান?

কেএল রাহুল না থাকায় ওপেনিংয়ে ভারতের একটি জায়গা খালি রয়েছে। ইশান কিষাণ মনোনীত ব্যাকআপ ওপেনার। তবে তিন নম্বরে জায়গার জন্য ভারতের শ্রেয়স আইয়ার এবং দীপক হুডা লড়াই করছেন। শ্রেয়স আইয়ার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছেন। এ দিকে হুডা টি-টোয়েন্টিতে দুর্দান্ত ফর্মে রয়েছেন।

ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে ৩-০ হোয়াইটওয়াশ করে ফেলেছে ভারত। আজ শুক্রবার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। ভারতেরর কম্বিনেশন নিয়ে এই সিরিজে পরীক্ষানিরীক্ষার করার বড় সুযোগ রয়েছে ভারতের সামনে। প্রসঙ্গত, এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি এবং জসপ্রীত বুমরাহকে।

এ দিকে রোহিতের সঙ্গে ওপেন করতে প্রস্তুত ইশান কিষাণ। তবে টিম ম্যানেজমেন্টকে আর্শদীপ সিং এবং আর অশ্বিনের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

আরও পড়ুন: ODI-এর এক ম্যাচে হাফসেঞ্চুরি, তবু T20 দলে জায়গা করে নিলেন সঞ্জু

প্লেয়িং ইলেভেনের নীচের ধাঁধাগুলো আগে রাহুল দ্রাবিড়কে সমাধান করতে হবে:

১) তিন নম্বরে ব্যাট করবে কে?

২) শ্রেয়স আইয়ার এবং দীপক হুডা দু'জনেই কি একসঙ্গে খেলতে পারবেন?

৩) রবীন্দ্র জাদেজা কি চোট কাটিয়ে ফেরার জন্য প্রস্তুত?

৪) কী হবে ভারতের বোলিং কম্বিনেশন?

৫) কে হবেন ভারতের তৃতীয় পেসার?

৬) কুলদীপ যাদব কি সুযোগ পাবেন?

৭) অশ্বিন কোন জায়গায় মানানসই?

কেএল রাহুল না থাকায় ওপেনিংয়ে ভারতের একটি জায়গা খালি রয়েছে। ইশান কিষাণ মনোনীত ব্যাকআপ ওপেনার। তবে তিন নম্বরে জায়গার জন্য ভারতের শ্রেয়স আইয়ার এবং দীপক হুডা লড়াই করছেন। শ্রেয়স আইয়ার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছেন। এ দিকে হুডা টি-টোয়েন্টিতে দুর্দান্ত ফর্মে রয়েছেন।

আরও পড়ুন: ব্যাট হাতে অনন্য নজির শিখরের, ভাঙলেন ধোনির রেকর্ড

তবে ভারতের চিন্তার বড় জায়গা হল বোলিং বিভাগ। ভুবনেশ্বর কুমার বোলিংয়ের নেতৃত্ব দেবেন সম্ভবত। আর হার্ষাল প্যাটেল হবেন দ্বিতীয় পেসার। তবে তৃতীয় পেসার নিয়ে সবচেয়ে বড় মাথাব্যথা রয়েছে ভারতের। আবেশ খান এবং আর্শদীপ সিং-এর মধ্যে কাকে সুযোগ দেওয়া হবে? তবে দু'জন পেসার নিয়েও নামতে পারে ভারত। হার্দিক পাণ্ডিয়া তো রয়েছেনই। অশ্বিন না অক্ষর প্যাটেল কে খেলবেন, তা নিয়েও দ্বিধা রয়েছে।

ভারতের সম্ভাব্য একাদশ:

রোহিত শর্মা, ইশান কিষাণ, শ্রেয়স আইয়ার/দীপক হুডা, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিক/রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন/ অক্ষর প্যাটেল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.