বাংলা নিউজ > ময়দান > ‘ভালো খেলবে ভারত’ সরস্বতী পুজোর অঞ্জলি দিয়ে ভারতের সিনিয়র-জুনিয়র দলকে শুভেচ্ছা জানালেন সৌরভ

‘ভালো খেলবে ভারত’ সরস্বতী পুজোর অঞ্জলি দিয়ে ভারতের সিনিয়র-জুনিয়র দলকে শুভেচ্ছা জানালেন সৌরভ

সরস্বতী পুজোর অঞ্জলি দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি:ফেসবুক)

সৌরভ বলেন, কোভিডের কারণেই আমদাবাদ ও কলকাতায় দর্শকশূন্য স্টেডিয়ামে খেলার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। 

রবিবার থেকে আমদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে খেলতে নামবে ভারত। সেই কারণে আমদাবাদ উড়ে যাওয়ার কথা বিসিসিআই-এর বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তার আগে কলকাতায় সরস্বতী পুজোতে অংশ নিলেন মহারাজ। সরস্বতী পুজোয় কলকাতায় থাকলে সাধারণত স্ত্রী ডোনার নাচের স্কুল দীক্ষা মঞ্জরীতে অঞ্জলি দিতে যান সৌরভ গঙ্গোপাধ্যায়। এবারও তার ব্যাতিক্রম হল না।

সরস্বতী পুজোর দিনে প্যান্ট-শার্ট পরে বাড়ির পাশে স্ত্রীর স্কুলে অঞ্জলি দিতে গিয়েছেন সৌরভ। বাণীবন্দনায় মাতলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এদিন দীক্ষা মঞ্জরীতে অঞ্জলি দিলেন বিসিসিআই-এর বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। অঞ্জলি দিয়ে ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অঞ্জলি দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ জানান, তিনি আশা করছেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভালো খেলবে ভারত। সেই সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলকেও শুভেচ্ছা জানান মহারাজ। সৌরভের আশা ভারত ভালো ফল করবে। তবে বিরাট কোহলি টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়ার পরে কে নতুন নেতা নিয়ে মুখ খুলতে চাননি বিসিসিাই সভাপতি।

এদিন সৌরভ বলেন, কোভিডের কারণেই আমদাবাদ ও কলকাতায় দর্শকশূন্য স্টেডিয়ামে খেলার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। একদিনের সিরিজের পরে কলকাতায় ১৬ ফেব্রুয়ারি থেকে টি২০ সিরিজ শুরু হওয়ার কথা। শুক্রবার সৌরভ জানিয়েছেন,  আমদাবাদের মতো ইডেনও দর্শকশূন্য থাকবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সময়। কোনও টিকিট বিক্রি হবে না। অবশ্য টি-টোয়েন্টি সিরিজ দর্শকশূন্য রাখার চিঠি এখনও বোর্ডের কাছ থেকে পায়নি সিএবি। বাংলার ক্রিকেট সংস্থার প্রধান অভিষেক ডালমিয়া জানিয়েছেন এই বিষয়ে কোনও চিঠি এখনও পাননি তিনি।

বন্ধ করুন