বাংলা নিউজ > ময়দান > গ্রেফতার হলেন ইতিহাস সৃষ্টিকারী প্রাক্তন ভারতীয় অধিনায়ক
প্রতীকী ছবি- হিন্দুস্তান টাইমস।
প্রতীকী ছবি- হিন্দুস্তান টাইমস।

গ্রেফতার হলেন ইতিহাস সৃষ্টিকারী প্রাক্তন ভারতীয় অধিনায়ক

  • পায়েলের পাশাপাশি তাঁর বাবা, মা, ভাই ও বোনকেও গ্রফতার করা হয়।

এক সময়ে প্রথম বাঙালি হিসাবে ভারতের মহিলা কবাডি দলের অধিনায়কত্ব করেছেন। সেই পায়েল চৌধুরিই বৃহস্পতিবার রাতে পুলিশের হাতে গ্রেফতার হলেন। এক ব্যক্তির মৃত্যুর জন্য তাঁকে ও তাঁর পরিবারতে আটক করে চন্দননগর থানার পুলিশ।

চন্দনগর থানার এক উচ্চ পুলিশকর্তা জানান, পায়েল চৌধুরি, তাঁর পরিবার এবং আরও একজনকে আইপিসি ধারা ৩০৪, ৩২৩, ৩৪১ ও ৫০৬ ধারায় গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে পায়েল ও তাঁর ভাড়া করা কিছু লোক, তাঁর কাকার বাড়ির পাঁচিল ভাঙতে সচেষ্ট হন। তাঁর কাকিমা বাঁধা দেওয়ার চেষ্টা করলে পায়েল ও তাঁর পরিবার ওনাকে বেধাড়ক মারধর করেন বলে অভিযোগ। এরপরেই পায়েলের কাকা অ্যালার্ম বাজিয়ে আশেপাশের লোকজন জড়ো করার চেষ্টা করেন। তখনই পালাতে গিয়ে ঘটে বিপত্তি। পার্শ্ববর্তী এক ছাদ টপকে পালানোর চেষ্টা করেন অভিযুক্তরা। তবে বাপি মালি নামে একজন ব্যক্তিকে পাশে ছাদে লাফানোর জন্য ধাক্কা দেওয়ায় সে ছাদ থেকে পরে যায়। সঙ্গে সঙ্গেই মৃত্য ঘটে ওই ব্যাক্তির। তবে একজন অভিযুক্তকে পালাতে গিয়ে ধরা পড়ে যান পড়শিদের হাতে।

এরপরেই পায়েল ও তাঁর পরিবারকে গ্রেফতার করে পুলিশ। তবে এই প্রথম নয়, বেশ কয়েকদিন ধরেই বাড়ি নিয়ে পারিবারিক ঝামেলা চলছিলই চৌধুরিদের মধ্যে। তাঁর কাকা শ্যামল জানুয়ারি মাসে পায়েলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। পায়েলের পাশাপাশি তাঁর বাবা, মা, ভাই ও বোনকে গ্রফতার করা হয়। প্রতিবেশীদের তৎপরতায় আরেক অভিযুক্তকেও শ্রীঘরে।

বন্ধ করুন