বাংলা নিউজ > ময়দান > এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপে পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ জিতল ভারত

এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপে পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ জিতল ভারত

এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের মঞ্চে শরথ কমল এবং জি সাথিয়ান (ছবি:টুইটার) 

এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের পুরুষ ডাবলস বিভাগ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হলেন ভারতীয় প্যাডলাররা। শরথ কমল এবং জি সাথিয়ানের জুটির পাশাপাশি হারমিত দেশাই এবং মানব থাক্কারও ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জেতেন।

শুভব্রত মুখার্জি: এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের পুরুষ ডাবলস বিভাগ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হলেন ভারতীয় প্যাডলাররা। শরথ কমল এবং জি সাথিয়ানের জুটির পাশাপাশি হারমিত দেশাই এবং মানব থাক্কারও ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জেতেন। ফলে সোমবার এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের মঞ্চ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হয় ভারত।

দিনের প্রথম সেমিফাইনালে পঞ্চম বাছাই দক্ষিণ কোরিয়ার জুটির কাছে হারতে হয় অষ্টম বাছাই ভারতীয় জুটিকে। উজিন জ্যাঙ্গ এবং জঙ্গন লিমএর জুটির কাছে ৪-১১,৬-১১,১২-১০,১১-৯,১১-৮ ফলে হারতে হয় মানব এবং হারমিত জুটিকে। অন্যদিকে ভারতীয় জুটি শরথ কমল এবং জি সাথিয়ান ৫-১১,৯-১১ এবং ১১-১৩ ফলে হেরে যান জাপানি জুটি ইউকিয়া ইডা এবং সুনসুকে টোগামির কাছে। ৩৩ মিনিটে ম্যাচ হেরে যান তারা।

তবে হেরেও ভারতীয় প্যাডলাররা নজির গড়েছেন। গত সপ্তাহে দলগত বিভাগে ব্রোঞ্জ জয়ের পরে এই সপ্তাহে পুরুষ বিভাগে দুটি ব্রোঞ্জ পেল ভারতীয় প্যাডলাররা। যদি ফাইনালে না পৌঁছানোর আক্ষেপ থাকছেই। তবুও তিনটি ব্রোঞ্জ জয়ের ফলে, এশিয়ান টিটিতে নজির গড়বে ভারত। এই জয় ভারতীয় টিটিকে ভবিষ্যতে সামনের দিকে এগিয়ে যেতে নয়া দিশা দেখাবে তা বলাই যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০২৩-এ দেন বড় হিট, কোভিডে হয়েছিলেন সর্বস্বান্ত, ব্যাঙ্কে ২৫৭ টাকা! কে এই নায়িকা বিয়ে হচ্ছিল না এলাকার ছেলেদের! ঘটকালির পথ সুগম করলেন বিধায়ক, ২ কোটি দিলেন 'দিদি' বল হাতে ৫ উইকেট, ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি, রঞ্জি কোয়ার্টারে জ্বলে উঠলেন সাই কিশোর আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.