বাংলা নিউজ > ময়দান > এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপে পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ জিতল ভারত
এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের মঞ্চে শরথ কমল এবং জি সাথিয়ান (ছবি:টুইটার) 
এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের মঞ্চে শরথ কমল এবং জি সাথিয়ান (ছবি:টুইটার) 

এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপে পুরুষ ডাবলসে দুটি ব্রোঞ্জ জিতল ভারত

  • এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের পুরুষ ডাবলস বিভাগ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হলেন ভারতীয় প্যাডলাররা। শরথ কমল এবং জি সাথিয়ানের জুটির পাশাপাশি হারমিত দেশাই এবং মানব থাক্কারও ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জেতেন।

শুভব্রত মুখার্জি: এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের পুরুষ ডাবলস বিভাগ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হলেন ভারতীয় প্যাডলাররা। শরথ কমল এবং জি সাথিয়ানের জুটির পাশাপাশি হারমিত দেশাই এবং মানব থাক্কারও ভারতের হয়ে ব্রোঞ্জ পদক জেতেন। ফলে সোমবার এশিয়ান টিটি চ্যাম্পিয়নশিপের মঞ্চ থেকে দুটি ব্রোঞ্জ পদক জিততে সমর্থ হয় ভারত।

দিনের প্রথম সেমিফাইনালে পঞ্চম বাছাই দক্ষিণ কোরিয়ার জুটির কাছে হারতে হয় অষ্টম বাছাই ভারতীয় জুটিকে। উজিন জ্যাঙ্গ এবং জঙ্গন লিমএর জুটির কাছে ৪-১১,৬-১১,১২-১০,১১-৯,১১-৮ ফলে হারতে হয় মানব এবং হারমিত জুটিকে। অন্যদিকে ভারতীয় জুটি শরথ কমল এবং জি সাথিয়ান ৫-১১,৯-১১ এবং ১১-১৩ ফলে হেরে যান জাপানি জুটি ইউকিয়া ইডা এবং সুনসুকে টোগামির কাছে। ৩৩ মিনিটে ম্যাচ হেরে যান তারা।

তবে হেরেও ভারতীয় প্যাডলাররা নজির গড়েছেন। গত সপ্তাহে দলগত বিভাগে ব্রোঞ্জ জয়ের পরে এই সপ্তাহে পুরুষ বিভাগে দুটি ব্রোঞ্জ পেল ভারতীয় প্যাডলাররা। যদি ফাইনালে না পৌঁছানোর আক্ষেপ থাকছেই। তবুও তিনটি ব্রোঞ্জ জয়ের ফলে, এশিয়ান টিটিতে নজির গড়বে ভারত। এই জয় ভারতীয় টিটিকে ভবিষ্যতে সামনের দিকে এগিয়ে যেতে নয়া দিশা দেখাবে তা বলাই যায়।

বন্ধ করুন