বাংলা নিউজ > ময়দান > টিভিতে হরমনদের ম্যাচ দেখা যাচ্ছে না, ওটিটিতে ছবির মান খারাপ, ক্ষুব্ধ সমর্থকরা
ভারত ও শ্রীলঙ্কার মহিলা দল মুখোমুখি হয়েছে (ছবি-টুইটার)

টিভিতে হরমনদের ম্যাচ দেখা যাচ্ছে না, ওটিটিতে ছবির মান খারাপ, ক্ষুব্ধ সমর্থকরা

  • শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় উড়ে গিয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য খারাপ খবর যে এই সিরিজটি কোনও চ্যানেলেই দেখতে পারবেন না। এই খবরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় উড়ে গিয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য খারাপ খবর যে এই সিরিজটি কোনও চ্যানেলেই দেখতে পারবেন না। এই খবরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। তবে শ্রীলঙ্কা ক্রিকেট অ্যাসোসিয়েশনের অফিশিয়াল ইউটিউবে এই ম্যাচটি দেখানো যাবে বলে জানানো হয়েছে।

আরও পড়ুন… একাধিক টপ অর্ডার ব্যাটার রয়েছেন, সবাই সুযোগ পাবেন: হরমনপ্রীত

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে হরমনপ্রীত ব্রিগেড। এই ম্যাচের দিকে তাকিয়ে রয়েছে ক্রিকেট প্রেমীরা। আইপিএলের মিডিয়া রাইটসের জন্য যেখানে এত টাকা আয় হচ্ছে। সেখানে ভারতীয় মহিলা ক্রিকেট দলের আন্তর্জাতিক ম্যাচ কেন কোনও চ্যানেলে সম্প্রচার করা হচ্ছে না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

আরও পড়ুন… একাধিক টপ অর্ডার ব্যাটার রয়েছেন, সবাই সুযোগ পাবেন: হরমনপ্রীত

ভারতীয় ক্রিকেটপ্রেমীরা অনেকেই মনে করছেন মহিলা ক্রিকেটের জন্য এটা খুবই অপমানজনক ব্যাপার হল। অনেকে আবার বিসিসিআইকেও একহাত নিতে ছাড়েননি।

শ্রীলঙ্কা ক্রিকেটের তরফে জানানো হয়েছে,‘২৩ জুন থেকে ৭ জুলাই পর্যন্ত ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই শ্রীলঙ্কা ক্রিকেটের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে।এই ম্যাচটি ফ্যানকোডেও দেখা যাবে।’

 

বন্ধ করুন