বাংলা নিউজ > ময়দান > মুখে বিড়ি নিয়ে ভয়ঙ্কর ‘পুষ্পা’ লুকে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা!
‘পুষ্পা’ লুকে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (ছবি:ইনস্টাগ্রাম)
‘পুষ্পা’ লুকে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (ছবি:ইনস্টাগ্রাম)

মুখে বিড়ি নিয়ে ভয়ঙ্কর ‘পুষ্পা’ লুকে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা!

  • দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের মতো ভয়ঙ্কর লুকে দেখা সামনে এলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। বিড়ি খাওয়ার ছবি পোস্ট করলেন জাড্ডু। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়েগেল। শুধু কি ছবি, পুষ্পা ছবির একটি সংলাপও বললেন জাদেজা।

দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের মতো ভয়ঙ্কর লুকে দেখা সামনে এলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। বিড়ি খাওয়ার ছবি পোস্ট করলেন জাড্ডু। মুহূর্তের মধ্যে যা ভাইরাল হয়েগেল। শুধু কি ছবি, পুষ্পা ছবির একটি সংলাপও বললেন জাদেজা। যা পছন্দ করছেন নেটিজেনরা। ভারতের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। প্রায়ই নিজের লুক নিয়ে বেশ আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাদেজা। যেখানে তাকে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের মতো ভয়ঙ্কর লুকে দেখা যাচ্ছে। হ্যাঁ, সম্প্রতি মুক্তি পাওয়া আল্লু অর্জুনের সুপারহিট ছবি 'পুষ্পা দ্য রাইজ' থেকে উৎসাহিত হয়ে তিনি এই লুকটি নিয়েছেন। নিজের ছবির সঙ্গে আল্লু অর্জুনের একটি ছবিও শেয়ার করেছেন জাদেজা।

রবীন্দ্র জাদেজার এই লুক ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে জাদেজাকে আল্লু অর্জুনের মতো বিড়ি খেতে দেখা যাচ্ছে। তবে তিনি তার পোস্টে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির একটি সংলাপও লিখেছেন। ছবিটি শেয়ার করার সময়, জাদেজা একটি সতর্কবার্তায় লিখেছেন যে এটি শুধুমাত্র গ্রাফিক্যাল উপস্থাপনার জন্য। সিগারেট, বিড়ি ও তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এটি ক্যান্সার সৃষ্টি করে। এটি সেবন করবেন না। তবে জাদেজার এই লুক ভক্তদের পছন্দ হচ্ছে। নেটিজেনরা তার প্রশংসা করছেন।

জাদেজা এই সিনেমাটি এতটাই পছন্দ করেছিলেন যে তিনি এই ছবির সংলাপগুলি বলে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন এবং তাকে 'পুষ্পা' ছবির মুখের সংলাপ বলতে দেখা গেছে। ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় পুষ্পা সিনেমা। বাঁহাতি স্পিনার কুলদীপ যাদব এই পোস্টে জাদেজার সঙ্গে মজা করেছেন। জাদেজার পোস্টে মন্তব্য করে কুলদীপ লিখেছেন, 'পরবর্তী ছবির জন্য অপেক্ষা করছি...!' ভারতীয় অলরাউন্ডারও কুলদীপের মন্তব্যের জবাব দিয়ে লিখেছেন যে হ্যাঁ শ্যুটিং এনসিএ-তে হবে।

বন্ধ করুন