বাংলা নিউজ > ময়দান > KKR তারকাই ভারতীয় দলের ভবিষ্যৎ হতে চলেছেন, দাবি বিদায়ী বোলিং কোচ অরুণের
ভারতের বিদায়ী বোলিং কোচ ভরত অরুণ। ছবি- পিটিআই।
ভারতের বিদায়ী বোলিং কোচ ভরত অরুণ। ছবি- পিটিআই।

KKR তারকাই ভারতীয় দলের ভবিষ্যৎ হতে চলেছেন, দাবি বিদায়ী বোলিং কোচ অরুণের

  • ভারতীয় দলের ভবিষ্যৎ নিয়ে বেশ আশাবাদী বিদায়ী বোলিং কোচ ভরত অরুণ।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আফগানিস্তানের পরাজয়ের সঙ্গে সঙ্গেই চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছুটি হয়ে গিয়েছে ভারতীয় দলের। নমিবিয়ার বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে সোমবার (৮ নভেম্বর) খেলতে নামবেন বিরাট কোহলিরা। এই ম্যাচের মধ্যে দিয়েই শেষ হতে চলেছে ভারতীয় কোচ হিসাবে রবি শাস্ত্রী, ভরত অরুণদের যুগ। তবে ভারতীয় দলের ভবিষ্যৎ নিয়ে বেশ আশাবাদী বিদায়ী বোলিং কোচ ভরত অরুণ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে তেমন দাঁত ফোটাতে না পারলেও বর্তমান সময়ে ভারতের বোলিং আক্রমণ বিশেষত পেস বোলিং আক্রমণকে বিশ্বের অন্যতম সেরা হিসাবে গণ্য করা হয়। ভারতের হয়ে পেস বোলিং বিভাগকে এগিয়ে নিয়ে যাওয়ার দাবিদার হিসাবে অরুণ দুই বোলারকে বেছে নেন, যার মধ্যে সামিল রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের তরুণ ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণাও।

নমিবিয়া ম্যাচের আগে এক সাংবাদিক সম্মেলনে অরুণ বলেন, ‘ভবিষ্যৎ-এর জন্য ভারতীয় দলে বেশ কয়েকটি প্রতিভাশালী তারকা রয়েছে, যার মধ্যে মহম্মদ সিরাজ ও প্রসিধ কৃষ্ণা অন্যতম। যেহেতু আমাদের খেলোয়াড়দের ওয়ার্কলোডের বিষয়েও খেয়াল রাখতে হবে, তাই সে কথা ভেবে আমার মনে হয় ওরা অনেক দূর এগিয়ে যাবে।’ ওয়ার্কলোড ম্যানেজমেন্টের জেরেই মহম্মদ শামি, ইশান্ত শর্মারা ধীরে ধীরে দল থেকে সরে গেলেও তাঁদের বদলি হিসাবে বোলার তৈরি এবং ভারতকে ভুগতে হবে না বলেই অরুণের দাবি।

বন্ধ করুন