বাংলা নিউজ > ময়দান > কোহলির ঘরে কন্যা সন্তান, ক্রিকেটমহলে অভিনন্দনের জোয়ার

সিডনিতে ভারতীয় দলের লড়াকু ড্র'য়ের দিনেই ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রথম সন্তানের পিতা হয়েছেন। মুম্বইয়ে কোহলির স্ত্রী অনুষ্কা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। স্বাভাবিকভাবেই কোহলির পিতা হওয়ার খবরে উচ্ছ্বসিত ভারতীয় ক্রিকেটমহল।

বিরুষ্কাকে অভিনন্দন জানাতে সময় নষ্ট করেননি সচিন তেন্ডুলকর, রবিচন্দ্রন অশ্বিন, হার্দিক পান্ডিয়া, সুরেশ রায়নারা। সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছে বিসিসিআইও।

সচিন টুইট করেন, ‘তোমাদের জীবনে একজন ছোট্ট পরীর আগমনের জন্য বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে অভিনন্দন জানাই। তার জীবন সুস্বাস্থ্য ও ভালোবাসাময় হোক।’

অশ্বিন টুইট করেন, ‘শিশু কন্যার আগমনের জন্য বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে অভিনন্দন। (পিতা-মাতা) ক্লাবে উষ্ণ অভ্যর্থনা।’

হার্দিক পান্ডিয়ার টুইট, ‘ভাই ও অনুষ্কাকে অভিনন্দন। পিতা-মাতার জীবনে স্বাগত। ছোট্ট মেয়েকে অনেক ভালোবাসা, যে তোমাদের এমন খুশি উপহার দেবে, যা তোমরা আগে কখনও অনুভব করোনি।’

কোহলি ও অনুষ্কাকে অভিনন্দন জানিয়েছেন প্রজ্ঞান ওঝা, ইরফান পাঠান, যুজবেন্দ্র চাহাল, সূর্যকুমার যাদবরা। অভিনন্দন জানিয়েছে কোহলির আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় নিজের পিতা হওয়ার সুখবর শেয়ার করেন বিরাট কোহলি। মেয়ে ও অনুষ্কা দু'জনেই একদম সুস্থ আছে, জানিয়েছেন বিরাট। টুইটারে বিরাট জানান, ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে, এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ এই ভালোবাসা, প্রার্থনা ও শুভকামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবেন। অনেক ভালোবাসা’।

বন্ধ করুন