বাংলা নিউজ > ময়দান > বাকি ক্রিকেটাররা হোটেলবন্দি, বোলিং শুরু করে দিলেন রবীন্দ্র জাদেজা
জাদেজার প্র্যাক্টিস।
জাদেজার প্র্যাক্টিস।

বাকি ক্রিকেটাররা হোটেলবন্দি, বোলিং শুরু করে দিলেন রবীন্দ্র জাদেজা

  • শনিবার চেতেশ্বর পূজারা ফিটনেস ট্রেনিং করেছেন। আর রবিবার মাঠে নেমে পড়লেন জাদেজা। তাঁকে সাহায্য করার জন্য দলের এক সহযোগীও ছিলেন। শার্দুল ঠাকুরও ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি মাস্ক পরে পিঠে ব্যাগ নিয়ে মাঠে ঢুকছেন।

তাঁর যেন আর সইছে না। বাকি ক্রিকেটাররা হোটেল বন্দি থাকলেও অনুশীলনে নেমে পড়লেন রবীন্দ্র জাদেজা। এজেস বোলে প্রায় আধ ঘণ্টা বোলিং প্র্যাক্টিস করলেন তিনি। ভারতীয় ক্রিকেটারদের একসঙ্গে মাঠে নামার অনুমতি মেলেনি। তবে আলাদা আলাদা প্র্যাক্টিসের অনুমতি দেওয়া হয়েছে। আর সেই সুযোগের পুরো সদ্ব্যবহার করেছেন রবীন্দ্র জাদেজা।

টুইটার নিজের বোলিংয়ের কিছু ছবি দিয়ে জাদেজা লিখেছেন, ‘সাউদাম্পটনে প্রথম আউটিং।’ আসলে সাউদাম্পটনে টানা দশদিনের কোয়ারেন্টাই পর্ব কাটাতে হবে ভারতকে। তার মধ্যে তিন দিন কারও সঙ্গে কারও দেখা করার অনুমতিও ছিল না। তবে আলাদা আলাদা প্র্যাক্টিসের অনুমতি মিলেছে।

শনিবার চেতেশ্বর পূজারা ফিটনেস ট্রেনিং করেছেন। আর রবিবার মাঠে নেমে পড়লেন জাদেজা। তাঁকে সাহায্য করার জন্য দলের এক সহযোগীও ছিলেন। শার্দুল ঠাকুরও ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে তিনি মাস্ক পরে পিঠে ব্যাগ নিয়ে মাঠে ঢুকছেন।

মাঠে ঢুকছেন শার্দুল ঠাকুর।
মাঠে ঢুকছেন শার্দুল ঠাকুর।

জানা গিয়েছে, হিল্টন হোটেল, যেখানে ভারতীয় ক্রিকেটাররা কোয়ারান্টাইনে রয়েছেন, সেটি এজেস বোল মাঠেরই অংশ। সে কারণেই কোয়ারান্টাইনের মধ্যেও ক্রিকেটারদের আলাদা আলাদা ভাবে নিজেদের মতো মাঠে নেমে প্র্যাক্টিসের অনুমতি দেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, বিভিন্ন ধাপে ভারতীয় প্লেয়ারদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসার সঙ্গে সঙ্গেই, বিভিন্ন ক্ষেত্রে ধীরে ধীরে তাঁরা ছাড় পাবেন। তবে দশ দিনের কোয়ারেন্টাইন শেষ হয়ে যাওয়ার পরই সম্ভবত বিরাট কোহলিদের একসঙ্গেই প্র্যাক্টিস করার অনুমতি মিলবে। যদিও এই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। 

১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হচ্ছে। ২২ জুন পর্যন্ত ফাইনাল চলার কথা। এর পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত।

বন্ধ করুন