বাংলা নিউজ > ময়দান > Indian Cricket Team New Jersey: T20 বিশ্বকাপের আগে জার্সির উন্মোচন ভারতের, প্রাথমিক ছবিতে নেই বিরাট
ভারতীয় দলে নয়া টি-টোয়েন্টি জার্সি (ছবি সৌজন্যে বিসিআই) এবং মোহালিতে অনুশীলনে বিরাট কোহলি। (ছবি সৌজন্যে, কেশব সিং/হিন্দুস্তান টাইমস)

Indian Cricket Team New Jersey: T20 বিশ্বকাপের আগে জার্সির উন্মোচন ভারতের, প্রাথমিক ছবিতে নেই বিরাট

  • Indian Cricket Team New Jersey: টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের জার্সি উন্মোচিত হল। প্রাথমিকভাবে জার্সি উন্মোচনের ছবিতে আছেন হরমনপ্রীত কৌর, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, শেফালি বর্মা এবং রেণুকা সিং। তবে বিরাট কোহলির ছবি নেই।

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জার্সি প্রকাশ করল ভারতীয় ক্রিকেট দল। প্রাথমিকভাবে জার্সি উন্মোচনের ছবিতে আছেন হরমনপ্রীত কৌর, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, শেফালি বর্মা এবং রেণুকা সিং। তবে তাতে নেই বিরাট কোহলির ছবি।

রবিবার রাতে বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় নয়া জার্সির ছবি পোস্ট করে লেখা যায়, 'প্রত্যেক ক্রিকেট সমর্থকের জন্য এটা। নয়া টি-টোয়েন্টি জার্সির উন্মোচন করা হচ্ছে - এমপিএল স্পোর্টসের ওয়ান ব্লু জার্সি।' সেই পোস্টের সঙ্গে 'হর ফ্যান কি জার্সি' হ্যাশট্যাগও  (#HarFanKiJersey) ব্যবহার করা হয়। 

(আরও পড়ুন: রবিবার খেলা সংক্রান্ত যাবতীয় টাটকা আপডেট দেখুন এখানে ক্লিক করে)

আগামী অক্টোবর-নভেম্বরে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে চলেছে অস্ট্রেলিয়ায়। ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে নামতে চলেছে ভারত। সেই ম্যাচের এক মাস পাঁচদিন আগে ভারতের নয়া টি-টোয়েন্টি জার্সি উন্মোচিত করা হয়েছে। অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজেও সেই জার্সি পরেই মাঠে নামতে চলেছেন রোহিত, বিরাটরা। আগামী মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ আছে ভারতের।

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল, আর্শদীপ সিং। সেইসঙ্গে স্ট্যান্ড-বাই হিসেবে ভারতীয় দলের সঙ্গে যাচ্ছেন মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই এবং দীপক চাহার।

আরও পড়ুন: IND vs AUS: অজিদের হারানোর প্রস্তুতি শুরু, নেটে দীর্ঘ কসরত রোহিত, কোহলিদের

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের সূচি

১) ২৩ অক্টোবর: ভারত বনাম পাকিস্তান। 

২) ২৭ অক্টোবর: ভারত বনাম গ্রুপ 'এ'-র রানার্স-আপ। 

৩) ৩০ অক্টোবর: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। 

৪) ২ নভেম্বর: ভারত বনাম বাংলাদেশ। 

৫) ৬ নভেম্বর: ভারত বনাম গ্রুপ 'বি'-র জয়ী।

বন্ধ করুন