বাংলা নিউজ > ময়দান > জুলাইয়েই ক্যারিবিয়ান সফরে যাচ্ছেন রোহিতরা, যুক্তরাষ্ট্রেও খেলবেন ম্যাচ
ভারতীয় ক্রিকেট দল। ছবি- পিটিআই। (PTI)

জুলাইয়েই ক্যারিবিয়ান সফরে যাচ্ছেন রোহিতরা, যুক্তরাষ্ট্রেও খেলবেন ম্যাচ

  • ক্যারিবিয়ান সফরে ভারতীয় দলের তিনটি ওয়ান ডে এবং পাঁচটি টি-টোয়েন্টি খেলার কথা।

বর্তমানে রমরমিয়ে চলছে আইপিএল। এই টুর্নামেন্ট শেষে অবশ্য রেহাই নেই ভারতীয় ক্রিকেটারদের। ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা সিরিজ তো আছেই। পাশাপাশি ওয়েস্ট ইন্ডিজ সফরেও উড়ে যাবে ভারতীয় দল। এবারে সেই সিরিজের দিনক্ষণও সামনে চলে এল।

উইন্ডিজের বিরুদ্ধে তিনটি ওয়ান ডে এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে জুলাইয়ে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে সফরে যাবে ভারতীয় দল। ২২ জুলাই থেকেই সেই সিরিজ শুরু হবে বলে শোনা যাচ্ছে। Cricbuzz-র রিপোর্ট অনুযায়ী ২২, ২৪ ও ২৭ জুলাই তিনটি ওয়ান ডে খেলা হবে ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচও ত্রিনিদাদেই অনুষ্ঠিত হলেও, তা হবে ব্রায়ান চার্লস লারা স্টেডিয়ামে। এরপর সেন্ট কিটস এন্ড নেভিসে পরপর দুই দিন, ১ ও ২ অগস্ট পরের দুই টি-টোয়েন্টি খেলা হবে।

এই সফরের শেষ দুই ম্যাচ খেলতে ভারতীয় দল উড়ে যাবে যুক্তরাষ্ট্রে। মায়ামি, ফ্লোরিডায় ৬ ও ৭ অগস্ট সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি খেলে সফর শেষ করবে ভারত। এই মাঠে অবশ্য আগেও খেলার অভিজ্ঞতা রয়েছে ভারতীয় দলের। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের এক আধিকারিক এই বিষয়ে কথা বলতে গিয়ে জানান, ‘ম্যাচের নির্ধারিত দিন এইগুলিই। যুক্তরাষ্ট্র থেকে ছাড়পত্র পেলেই আমরা এই সূচি ঘোষণা করে দেব। আপাতত আমরা যুক্তরাষ্ট্রের ছাড়পত্রের অপেক্ষায় রয়েছি।’

বন্ধ করুন