বাংলা নিউজ > ময়দান > Axar Patel's Marriage Viral Video: রোম্যান্টিক গানে ক্রিকেট স্টেপ, পঞ্জাবি গানে ঠুমকা - ভাইরাল অক্ষরের বিয়ের ভিডিয়ো

Axar Patel's Marriage Viral Video: রোম্যান্টিক গানে ক্রিকেট স্টেপ, পঞ্জাবি গানে ঠুমকা - ভাইরাল অক্ষরের বিয়ের ভিডিয়ো

‘ক্রিকেট স্টেপ’ অক্ষরের, সাতপাকে বাঁধা পড়ছেন, মেহাকে কোলে তুলে নিয়েছেন অক্ষর। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো ও ইনস্টাগ্রাম স্টোরি)

Axar Patel's Marriage Viral Video: বিয়ে করলেন অক্ষর প্যাটেল। বৃহস্পতিবার মেহা প্যাটেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। বিয়েতে একেবারে ‘ম্যাচিং’, ‘ম্যাচিং’ পোশাক পরেন অক্ষর ও মেহা। তারইমধ্যে অক্ষরের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

বলিউডের রোম্যান্টিক গানে ‘ক্রিকেট স্টেপ’, পঞ্জাবি গানে ‘ঠুমকা’ - ভাইরাল হয়ে গেল অক্ষর প্যাটেলের বিয়ের একাধিক ভিডিয়ো। ওই সব ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছিল যে মেহা প্যাটেলের কাছে 'ক্লিন বোল্ড' হয়ে গিয়েছেন ভারতীয় দলের অল-রাউন্ডার। যাঁরা দীর্ঘ প্রতীক্ষার পর বৃহস্পতিবার রাতে সাতপাকে বাঁধা পড়েছেন।

বিয়েতে একেবারে ‘ম্যাচিং’, ‘ম্যাচিং’ পোশাক পরেন অক্ষর ও মেহা। ভারতীয় তারকা তথা সৌরাষ্ট্রের অধিনায়ক জয়দেব উনাদকাটের শেয়ার করা ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে, সাদা রঙের কুর্তা পরেছেন অক্ষর। একই রঙের লেহেঙ্গা পরেছেন মেহা। সেইসঙ্গে দু'জনের পোশাকেই প্রচুর কাজ করা ছিল। সেই ‘ম্যাচিং’, ‘ম্যাচিং’ পোশাকের মধ্যে দু'জনের সাতপাকে বাঁধা পরার মুহূর্তটা আরও যেন মনমুগ্ধকর হয়ে উঠেছে। দু'জনকেই দেখে বোঝা যাচ্ছিল, প্রেমের পরিণতি পাওয়ার দিনটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

তারইমধ্যে অক্ষরের বিয়ের একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, বরযাত্রীর সঙ্গে হবু বউ মেহার (তখনও হবু) কাছে যাচ্ছেন অক্ষর। সেইসময় পঞ্জাবি গানে অনেকেই জমিয়ে ‘ঠুমকা’ লাগাচ্ছেন। বাদ যাননি ভারতীয় দলের তারকা অক্ষর। তিনিও ফাটিয়ে নাচতে থাকেন।

আরও পড়ুন: Axar Patel's Marriage: ফিটনেস সচেতন অক্ষর বিয়ে করছেন পুষ্টিবিদকে, জানুন কে হতে চলেছেন অলরাউন্ডারের ঘরণী

শুধু সেখানে নয়, বিয়ের আগে ‘সংগীত’-এও একেবারে ‘অল-রাউন্ড’ পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করেন অক্ষর। বলিউডের রোম্যান্টিক গানে মেহার সঙ্গে তাঁকে জমিয়ে নাচতে দেখা যায়। ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, রোম্যান্টিক গানের মধ্যে টুক করে ‘ক্রিকেট স্টেপ’ করছেন অক্ষর। ব্যাট হাতে শ্যাডো প্র্যাকটিস করা হয়, ঠিক তেমনটাই করেন। যা দেখে হেসে কুটোপাটি খাচ্ছেন নেটিজেনরা। একজন তো বলেন, ‘সংগীতেও ক্রিকেট স্টেপ।’

সেই ‘ক্রিকেট স্টেপ’-র মধ্যেই ভাইরাল ভিডিয়োয় রোম্যান্টিক অক্ষরকে স্টেজ মাতিয়ে রাখতে দেখা গিয়েছে। বলিউডি গানের লাইন যেই ‘আপনি বাহো মে লে লুঙ্গা’-তে গিয়েছে, তখনই মেহাকে কোলে তুলে নেন অক্ষর। মেহাকে কোলে তুলে একপাকও ঘুরে নেন। যে ভিডিয়ো দেখে নেটিজেনদের বক্তব্য, ক্রিকেট মাঠে বিপক্ষের ব্যাটারকে 'ক্লিন বোল্ড' করেন অক্ষর। কিন্তু এখন মেহার জাদুতে 'ক্লিন বোল্ড' হয়ে গিয়েছেন ভারতীয় দলের তারকা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন