বাংলা নিউজ > ময়দান > Wriddhiman Saha Controversy: ঋদ্ধিকে হুমকি দেওয়ায় গর্জে উঠল ভারতের ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন

Wriddhiman Saha Controversy: ঋদ্ধিকে হুমকি দেওয়ায় গর্জে উঠল ভারতের ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন

গর্জে উঠল ভারতের ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (ছবি:এএনআই) (ANI )

মঙ্গলবার, ভারতীয় ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন সাংবাদিকের হুমকির নিন্দা করেছে এবং সাহার সমর্থনে একটি বিবৃতি দিয়েছে।

ভারতের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাকে সমর্থন করেছে ভারতীয় ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশন। মঙ্গলবার, ভারতীয় ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন সাংবাদিকের হুমকির নিন্দা করেছে এবং সাহার সমর্থনে একটি বিবৃতি দিয়েছে। এর সাথে, সংস্থাটি বিসিসিআই-এর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে, যেখানে পুরো বিষয়টি তদন্ত করার কথা বলা হয়েছে। তবে সাহা এর আগে বলেছিলেন যে হুমকি দেওয়া সাংবাদিকের নাম তিনি প্রকাশ করবেন না। কারো ক্যারিয়ার শেষ করা তার উদ্দেশ্য নয়।

অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ান ক্রিকেটার্সের তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করে, সংস্থার সভাপতি অশোক মালহোত্রা বলেছেন, ‘আমরা স্বীকার করি যে মিডিয়া আমাদের খেলা এবং খেলোয়াড়দের বিকাশে উল্লেখযোগ্য অবদান রাখে, তবে এখানে সর্বদা একটি সীমা থাকে, যা অতিক্রম করা যায় না। সাহার ক্ষেত্রে যা ঘটেছে তা মেনে নেওয়া যায় না এবং আমরা সংশ্লিষ্ট মিডিয়া সংস্থাগুলিকে বিষয়টি খতিয়ে দেখার এবং এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে তা নিশ্চিত করার জন্য আবেদন করছি।’

ভারতীয় ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সচিব হিতেশ মজুমদার বলেছেন, ‘এই পরিস্থিতিতে আমরা সাহাকে পূর্ণ সমর্থন জানাব। কোনও খেলোয়াড়কে মিডিয়া বা অন্য কারোর এইভাবে হুমকি দেওয়া উচিত নয়। আমরা মিডিয়াকে সাহার সমর্থনে আসার জন্য আবেদন করছি। নিশ্চিত করুন যে এই ধরনের ঘটনা আর ঘটবে না। মিডিয়া এবং খেলোয়াড়দের মধ্যে যে কোনও মিথস্ক্রিয়া সবসময় সম্মতিপূর্ণ হওয়া উচিত।’

সাহার সাক্ষাৎকার না পেয়ে এক সাংবাদিক ঋদ্ধিকে হুমকি দিয়ে লেখেন, ‘তুমি আমার সাথে কথা বলনি, আমি আর কখনও তোমার সাক্ষাৎকার নেব না। আমি অপমানকে সহজভাবে নেব না এবং বিষয়টা মনে রাখব। তোমার এমন করা উচিত হয়নি।’ সাহা তার টুইটার অ্যাকাউন্টে সাংবাদিকের বার্তার স্ক্রিনশট শেয়ার করেদেন। তারপর ঘটনাটি নিয়ে সর্বত্র বিতর্ক তৈরি হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.