বাংলা নিউজ > ময়দান > জাওয়ানদের মৃত্যুতে দুঃখ প্রকাশ করে টুইট কোহলি-গম্ভীর-সেহওয়াগদের
২২ জন জাওয়ানের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন গম্ভীর-কোহলিরা।
২২ জন জাওয়ানের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন গম্ভীর-কোহলিরা।

জাওয়ানদের মৃত্যুতে দুঃখ প্রকাশ করে টুইট কোহলি-গম্ভীর-সেহওয়াগদের

  • ছত্তিশগড়ের মাওবাদীদের সঙ্গে গুলির লড়াইয়ে শহিদ হয়েছেন ২২ জন সেনা জওয়ান। বিরাট কোহলি, বীরেন্দ্র সেহওয়াগ, গৌতম গম্ভীর থেকে শুরু করে আরপি সিং, রবীন্দ্র জাডেজা, ইরফান পাঠান, শিখর ধাওয়ানরা প্রত্যেকেই টুইট করে দুঃখ প্রকাশ করেছেন। 

ছত্তিশগড়ের বিজাপুরে মাওবাদীদের সঙ্গে গুলির লড়াইয়ে শহিদ হয়েছেন ২২ জন সেনা জওয়ান। ৩২ জন গুরুতর ভাবে আহত। এবং ১জন সেনা জাওয়ানকে এখনও খুঁজে পাওয়া যানি। এই ঘটনায় গোটা দেশেই শোকের ছায়া নেমে এসেছে। জওয়ানদের মৃত্যুর ঘটনায় ভারতের প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটাররা গভীর শোকপ্রকাশ করেছেন। এবং আহত জওয়ানদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

বিরাট কোহলি, বীরেন্দ্র সেহওয়াগ, গৌতম গম্ভীর থেকে শুরু করে আরপি সিং, রবীন্দ্র জাডেজা, ইরফান পাঠান, শিখর ধাওয়ানরা প্রত্যেকেই টুইট করে দুঃখ প্রকাশ করেছেন। বিরাট কোহলি যেমন লিখেছেন, ‘আমাদের সাহসী জাওয়ানদের এই মৃত্যুর ঘটনা সম্পূর্ণ রূপে ট্র্যাজিক বিষয়। নিহত জাওয়ানদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।’ বীরেন্দ্র সেহওয়াগ আবার লিখেছেন, ‘ছত্তিশগড়ের সুকমায় নক্সাল অ্যাটাকে আমাদের ২২ জন সেনা জাওয়ানের মৃত্যু এবং আরও অনেক জাওয়ানের আহত হওয়ার ঘটনা রীতিমতো হৃদয়বিদারক। যে সমস্ত জাওয়ানরা নিজেদের প্রাণ দিয়েছেন, তাঁদের কাছে দেশ সারা জীবন ঋণী থাকবে।’ প্রাক্তন ক্রিকেটার এবং বিজেপি সাংসদ গম্ভীর আবার লিখেছেন, ‘আমাদের সাহসী যোদ্ধাদের আত্মত্যাগের কথা সারা জীবন মাথা নত করে দেশের মানুষ স্মরণ করবে। ঘরের শত্রুরা বাইরের শত্রুদের চেয়েও বর্বর। এই আত্মত্যাগকে আমরা বৃথা যেত দেব না।’

শনিবার গোপন সূত্রে মাও ঘাঁটির খবর পেয়ে বিজাপুরের তারেম এলাকার সিলগার জঙ্গলে অভিযান চালিয়েছিল সিআরপিএফ এবং রাজ্য পুলিশের এসটিএফ সহ যৌথ বাহিনী। তল্লাশির খবর আগে থেকেই পৌঁছে গিয়েছিে মাওবাদীদের কাছে। তাঁরা গা ঢাকা দিয়েই অতর্কিতে নিরাপত্তাবাহিনীর উপর হামলা চালায়। ছত্তিশগড়ে সম্প্রতি মাও কার্যকলাপ মারাত্মক ভাবে বৃদ্ধি পেয়েছে। গত মাসেও নারায়ণপুর জেলায় সেনাবাহিনীর একটি বাস যাওয়ার সময় আইইডি বিস্ফোরণ ঘটিয়েছিল মাওরা।

বন্ধ করুন