বাংলা নিউজ > ময়দান > হোটেল ছুঁয়ে চোখ জুড়ানো মাঠ, সাউদাম্পটনে পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট ঋদ্ধিদের
ঋদ্ধিমান সাহা। ছবি- ইনস্টাগ্রাম।
ঋদ্ধিমান সাহা। ছবি- ইনস্টাগ্রাম।

হোটেল ছুঁয়ে চোখ জুড়ানো মাঠ, সাউদাম্পটনে পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট ঋদ্ধিদের

  • সাউদাম্পটনেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে টিম ইন্ডিয়া।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও জো রুটদের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বুধবার রাতেই ভারতীয় দল ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়। মুম্বই থেকে উড়ান নেওয়ার পর ভারতীয় দলের চার্টার্ড বিমান বৃহস্পতিবার লন্ডনের মাটি ছোঁয়।

লন্ডন থেকে ভারতীয় দল সোজা গিয়ে পৌঁছয় সাউদাম্পটনে, যেখানে তাদের বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হবে। সাউদাম্পটনের মাঠ সংলগ্ন হিল্টন হোটেলে চেক-ইন করার পরে ভারতীয় ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেন।

সাউদাম্পটনে মায়াঙ্ক আগরওয়াল।
সাউদাম্পটনে মায়াঙ্ক আগরওয়াল।

সাউদাম্পটনের এই মাঠেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য অনুশীলন সারবে টিম ইন্ডিয়া। ১৮ জুন থেকে এখানেই অনুষ্ঠিত হবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ।

যদিও সাউদাম্পটনে পৌঁছেই অনুশীলেন নেমে পড়া সম্ভব হবে না কোহলিদের। কেননা, আউটডোর প্র্যাকটিসের আগে ভারতীয় ক্রিকেটারদের কোয়ারান্টাইনে থাকবে হবে নির্দিষ্ট সময়। তার পরেই হোটেল সংলগ্ন এই মাঠে নামতে পারবেন ভারতীয় তারকারা।

সাউদাম্পটনে পৌঁছে ইশান্ত শর্মা।
সাউদাম্পটনে পৌঁছে ইশান্ত শর্মা।

ইংল্যান্ড উড়ে যাওয়ার আগেই অবশ্য ভারতীয় দল গত ১৯ মে থেকে মুম্বইয়ে কোয়ারান্টাইনে ছিল। তবে ব্রিটিশ সরকারের করোনা প্রোটোকল মেনে পুনরায় নিভৃতবাসে থাকতে হবে রোহিতদের। আপাতত হোটেলের বারান্দা থেকেই খোলা হাওয়ার অনুভূতি উপভোগ করতে পারবেন ভারতীয় তারকারা।

বন্ধ করুন