বাংলা নিউজ > ময়দান > আলোকজ্জ্বল দীপাবলি উদযাপনে উচ্ছল ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা
বর্তমান হোক বা প্রাক্তন, সকল ক্রিকেটার মাতলেন আলোর উৎসবে।
বর্তমান হোক বা প্রাক্তন, সকল ক্রিকেটার মাতলেন আলোর উৎসবে।

আলোকজ্জ্বল দীপাবলি উদযাপনে উচ্ছল ভারতের প্রাক্তন ও বর্তমান ক্রিকেটাররা

  • বর্তমান হোক বা প্রাক্তন, ক্রিকেটাররা সকলেই মাতলেন আলোর উৎসবে।

শুভব্রত মুখার্জি

দীপাবলি মানে আলোর উৎসব, অন্ধকার ঘুচিয়ে জগতের প্রতি কোণ আলোয় ভরিয়ে তোলা। মূলত হিন্দুদের উৎসব হলেও ভারতের বুকে সমস্ত ধর্মের মানুষ একত্রিত হয়ে এই উৎসব পালন করেন। অফিস, বাড়ি, রাস্তাঘাট, দোকানপাট সর্বত্র সাজিয়ে তোলা হয় আলোয়। আমজনতা থেকে সেলিব্রিটি সকলেই মাতেন আলোর উৎসবে।

ভারতীয় ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নন। বর্তমান হোক বা প্রাক্তন, সকলেই মাতলেন এই উৎসবে। শুধু তাই নয় করোনা আবহে তাঁদের সেই আনন্দ ভাগ করে নিলেন সোশ্যাল মাধ্যমে তাদের সমর্থকদের সঙ্গে। রঙ্গোলি থেকে শুরু করে আলোকসজ্জা, সব কিছুর ছবি তাঁরা পোস্ট করলেন নিজেদের সোশ্যাল মাধ্যম মঞ্চে।

দিওয়ালি উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন বিরাট থেকে সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় সকলে। দেশের জওয়ানদের জন্য রায়নার আবেগঘন শুভেচ্ছা মন ছুঁয়ে গেল নেটিজেনদের। সচিন তেন্ডুলকর টুইটে এদিন প্রদীপ জ্বালানোর ছবি পোস্ট করে লিখেছেন, ‘দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা। সবার জীবনে সুখ শান্তি ও আলোর উৎসব নেমে আসুক।’

বীতে দিওয়ালি উৎসব পালনের পাশাপাশি টুইটে লিখেছেন, 'দীপাবলিতে দেশবাসীকে শুভেচ্ছা। করোনাকালে প্রতিদিন সামনে থেকে লড়াই করে কোভিড যোদ্ধারা আমাদের জীবন সুরক্ষিত করছেন। দীপাবলি আলোর উৎসবে তাঁদের জীবনে আরও বেশি করে সুখ-শান্তি নেমে আসুক, এই কামনাই করি।'

সৌরভ আবার সানা এবং ডোনার সঙ্গে ছবি পোস্ট করেছেন। সূর্যকুমার, ইশান্ত শর্মা, হরমনপ্রীত কউর, স্মৃতি মন্ধানা, রোহিত শর্মা- কেউ বাদ যাননি। 

বন্ধ করুন