সানি হিন্দুস্তানি
সানি হিন্দুস্তানি

Indian Idol 11-তৃতীয় বঙ্গতনয়া অঙ্কনা, খেতাব জিতলেন সানি হিন্দুস্তানি

পঞ্চম স্থানে অদ্রিজ ঘোষ।

ফাইনালে ছিলেন দুই বঙ্গসন্তান। কিন্তু ইন্ডিয়ান আইডলের খেতাব অধরা থেকে গেল তাঁদের। সোনি টিভি Indian Idol 11 জিতলেন পঞ্জাবের ভাতিন্ডার সানি হিন্দুস্তানি। দ্বিতীয় রোহিত রাউত। তৃতীয় স্থান অধিকার করলেন অঙ্কনা মুখোপাধ্যায়।

নুসরত ফতেহ আলি খানের মতো গেয়ে প্রথম থেকেই বিচারক ও দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন সানি হিন্দুস্তানি। ফাইনালেও অব্যাহত থাকল সেই ধারা। তাঁর গায়কীতে আপ্লুত হয়ে যান আয়ুস্মান খুরানা। সানির জীবনের যে সংগ্রামের কাহিনী ও তাঁর গানের মুন্সিয়ানায় মুগ্ধ আয়ুস্মান। ইন্ডিয়ান আইডলের খেতাব জিতে ২৫ লক্ষ টাকা, একটি গাড়ি ও টি-সিরিজের সঙ্গে কন্ট্র্যাক্ট জিতলেন সানি।

দ্বিতীয় ও তৃতীয় স্থানে আসা রোহিত রাউত ও অঙ্কনা মুখোপাধ্যায় পেলেন পাঁচ লক্ষ টাকা করে। অন্যদিকে চতুর্থ ও পঞ্চম স্থানাধিকারী রিদম কল্যাণ ও অদ্রিজ ঘোষ পেলেন তিন লক্ষ টাকার নগদ পুরস্কার। এছাড়াও অন্যান্য বিজ্ঞাপনদাতাদের থেকে এক লক্ষ টাকা করে পেলেন এই পাঁচ প্রতিযোগী ও অসংখ্য গিফ্ট হ্যাম্পার।

এই বারের ইন্ডিয়ান আউডলের প্রথমভাগে ছিল MeToo অভিযুক্ত অনু মালিকের বিচারক পদ থেকে সরে দাঁড়ানো নিয়ে বিতর্ক। পরে সঞ্চালক আদিত্য নারায়ণ ও বিচারক নেহা কক্করের বিয়ের গুজব ছড়িয়ে শিরোনামে থেকেছে এই শো। পরে অবশ্য জানা যায়, নেহা নয় নিজের দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গেই বিয়ে করবেন আদিত্য।


বন্ধ করুন