বাড়ি > ময়দান > ইস্টবেঙ্গলের বিরুদ্ধে শেষমেশ ফেডারেশনে অভিযোগ দায়ের সাত ফুটবলারের
ইস্টবেঙ্গলের লোগো।
ইস্টবেঙ্গলের লোগো।

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে শেষমেশ ফেডারেশনে অভিযোগ দায়ের সাত ফুটবলারের

  • ইস্টবেঙ্গলকে জবাব দেওয়ার জন্য সময়সীমা বেঁধে দিয়েছে AIFF।

ইস্টবেঙ্গল ক্লাবের হয়ে যাঁরা ফুটবলারদের সঙ্গে চুক্তি করেছিল, সেই কোয়েস মুখের উপর না বলে দিয়েছে। বকেয়া বেতন চেয়ে ক্লাবের কড়া নাড়লেও লাল-হলুদ শিবির স্পনসরদের ঘাড়ে দোষ চাপিয়ে দায় সেরেছে। এই অবস্থায় প্লেয়ার্স অ্যাসোসিয়েশন মারফৎ বহু আলোচনাতেও ফল না মেলায় শেষমেশ ফেডারেশনের দ্বারস্থ হলেন ইস্টবেঙ্গলের সাত জন ভারতীয় ফুটবলার। 

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে এআইএফএফ-এর প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে লিখিত অভিযোগ দায়ের করলেন একযোগে সাত জন ভারতীয় ফুটবলার। কয়েকজন এখনও আলোচনা চালাচ্ছেন ক্লাব কর্তাদের সঙ্গে। তবে তাঁদেরও অভিযোগ দায়ের কেবল সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে।

গোল ডট কমের খবর, ফেডারেশন ইস্টবেঙ্গলকে জবাব দেওয়ার জন্য ৪ সেপ্টেম্বর পর্যন্ত সময় দিয়েছে। সদুত্তর না পেলে আইনি পথে ইস্টবেঙ্গলকে বাধ্য করা হতে পারে ফুটবলারদের বকেয়া বেতন মিটিয়ে দিতে।

অন্তত ১৬ জন ফুটবলারের সঙ্গে ইস্টবেঙ্গলের দীর্ঘমেয়াদী চুক্তি ছিল বলে খবর। যাঁদের বেশিরভাগের সঙ্গে চুক্তি শেষ হওয়ার কথা ছিল ২০২০-২১ মরশুমের শেষে। তবে কয়েকজনের সঙ্গে তারও বেশি সময়ের জন্য চুক্তি করেছিল ইস্টবেঙ্গল। করোনা মহামারির জন্য বাধ্যতামূলক শর্তে সমস্ত ফুটবলারদের সঙ্গে চুক্তি ছিন্ন করে ইস্টবেঙ্গল। তার উপর শেষ কয়েক মাসের বেতন দেওয়া হয়নি ফুটবলারদের।

বন্ধ করুন