বাংলা নিউজ > ময়দান > তিন দিন পুরো ঘরবন্দি থাকতে হবে, তার পরেই প্র্যাক্টিসের সুযোগ পাবেন বিরাটরা
বিরাট কোহলি।
বিরাট কোহলি।

তিন দিন পুরো ঘরবন্দি থাকতে হবে, তার পরেই প্র্যাক্টিসের সুযোগ পাবেন বিরাটরা

  • বিরাট কোহলিরা প্রায় চার মাস ইংল্যান্ডে থাকবেন। প্রথমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবেন। এর পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন তাঁরা।

সাউদাম্পটনে পৌঁছানোর পর ভারতীয় ক্রিকেটারদের কঠিন কোয়ারেন্টাইন পর্ব শুরু হয়ে গিয়েছে। ভারতের অল রাউন্ডার অক্ষর প্যাটেল জানিয়েছেন, তিন দিন ঘরে বন্দি থাকতে হবে সব ক্রিকেটারকে। একে অপরের সঙ্গে দেখা করাও বারণ। তার পরে এজেল বোলের প্র্যাক্টিস করতে পারবে ভারতীয় দল। তবে তখনও তাদের কোয়ারেন্টাইন চলবে।

বিসিসিআই বিরাট কোহলিদের ইংল্যান্ড সফরের যে ভিডিয়ো পোস্ট করেছেন, সেখানে অক্ষর প্যাটেলকে বলতে শোনা গিয়েছে, ‘আমার খুব ভাল ঘুম হয়েছে… এ বার কোয়ারেন্টাইনে থাকার পরিকল্পনা নিতে হবে। আমাদের বলে দেওয়া হয়েছে, তিন দিন কোয়ারেন্টাইনে থাকার সময়ে কারও সঙ্গে দেখা করাও চলবে না।’

বিরাট কোহলিরা প্রায় চার মাস ইংল্যান্ডে থাকবেন। প্রথমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবেন। ১৮-২২ জুন সেই ফাইনাল চলার কথা। এর পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন তাঁরা। 

বিসিসিআই-এর চাটার্ড ফ্লাইটে বিরাট কোহলি, মিতালি রাজরা একই সঙ্গে লন্ডনে উড়ে গিয়েছেন। ভারতের পুরুষ এবং মহিলা-- দুই দলই এখন সাউদাম্পটনে কোয়ারেন্টাইনে রয়েছে। এখানে কোয়ারেন্টাই পর্ব কাটানোর পর, মিতালিরা ব্রিস্টলে চলে যাবেন। সেখানে তাঁদের ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলার কথা। এ ছাড়াও ভারতীয় মহিলা দলের ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি আন্তর্জাতিক টি-২০ খেলার কথা।

বন্ধ করুন