বাংলা নিউজ > ময়দান > হার্লিনের ক্যাচের কথা মনে করালেন চাহার, তাঁর অসাধারণ ক্যাচের ভিডিও এখন ভাইরাল

হার্লিনের ক্যাচের কথা মনে করালেন চাহার, তাঁর অসাধারণ ক্যাচের ভিডিও এখন ভাইরাল

রাহুল চাহারের অসাধারণ ক্যাচ।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে হার্লিন দেওয়াল বাউন্ডারিতে দাঁড়িয়ে অবিশ্বাস্য একটি ক্যাচ ধরেছিলেন। বুধবার যেমন শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে রাহুল চাহার ধরলেন।

কিছু দিন আগেই ভারতের মহিলা দলের ক্রিকেটার হার্লিন দেওয়াল একটি অবিশ্বাস্য ক্যাচ নিয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন। সেই ক্যাচের কথা আরও একবার মনে করিয়ে দিলেন রাহুল চাহার। প্রায় একই রকম একটি ক্যাচ নিয়ে।

বুধবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভুবনেশ্বর কুমারের ওভারে অভিষ্কা ফার্নান্দো একটি লম্বা শট খেলেন। সেটি ক্যাচ হয়। বাউন্ডারিতে দাঁড়িয়ে থাকা রাহুল চাহার ক্যাচটি সুন্দর ভাবে ধরলেও ব্যালেন্স রাখতে পারেননি। বাউন্ডারির বাইরে বের হয়ে যাচ্ছিলেন। তাই বলটি ছুঁড়ে দিয়ে ব্যালেন্স সামলে ফের সেটি ক্যাচ ধরেন রাহুল। আউট হন অভিষ্কা। ওই চাপের সময়ে মাথা ঠাণ্ডা রেখে এমন সিদ্ধান্ত নেওয়ার জন্য তাঁকে বাহবা দেওয়া হচ্ছে। নেটদুনিয়ার তাঁর ক্যাচ রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

হার্লিনও কিন্তু ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে একই রকম ভাবে ক্যাচ ধরেছিলেন। যে কারণে তাঁকে নিয়েও একেবারে হইহই পড়ে গিয়েছিল।

এ দিকে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ ৪ উইকেটে জিতে নিল শ্রীলঙ্কা। ২ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় তারা। ভারতীয় ব্যাটসম্যানরা এ দিন চূড়ান্ত ব্যর্থ। শিখর ধাওয়ান একমাত্র ৪০ রান করেছেন। বাকিরা কেউ ৩০-এর গণ্ডি টপকাতে পারেনি। প্রথমে ব্যাট করে ১৩২ রান করে ভারত। 

জবাবে ব্যাট করতে নেমে ভারতীয় বোলররা বেকায়দায় ফেলে দিয়েছিল শ্রীলঙ্কাকে। কিন্তু মাত্র ১৩২ রানের পুঁজি নিয়ে লড়াই করাটা সহজ ছিল না। ১৯.৪ ওভারেই ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৩৩ রান তুলে নেয় শ্রীলঙ্কা। পাঁচে নেমে ধনঞ্জয় ডি'সিলভার ৩৪ বলে ৪০ রানের ইনিংসই শ্রীলঙ্কাকে জয়ে ফেরায়। টি-টোয়েন্টি সিরিজে ১-১ সমতা ফেরায় তারা। তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচটি নিঃসন্দেহে টানটান উত্তেজনার হতে চলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত রাম নবমীতে রাশি অনুযায়ী করুন এই বিশেষ কাজ, পূরণ হবে সব ইচ্ছা হাবাসের 'মিডাস টাচ'কে কৃতিত্ব পেত্রাতোসের, ট্রিপলের ভাবনায় ডুবে কামিন্স

Latest IPL News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.