বাংলা নিউজ > ময়দান > Indians groove in viral Kala Chasma Dance: কালা চশমায় বিদেশিদের ভাইরাল নাচকে নকল ধাওয়ান-শাহবাজদের, মন জিতল নেটপাড়ার

Indians groove in viral Kala Chasma Dance: কালা চশমায় বিদেশিদের ভাইরাল নাচকে নকল ধাওয়ান-শাহবাজদের, মন জিতল নেটপাড়ার

শিখর ধাওয়ানদের ভাইরাল নাচ, বিদেশিদের ভাইরাল নাচ। (ছবি সৌজন্যে টুইটার এবং ইউটিউব)

Indian Teams groove in viral Kala Chasma dance: ভিডিয়োয় দেখা গিয়েছে, শুরুতেই ইশান কিষান মাটিতে শুয়ে নাচছেন। তাঁকে মারের ভঙ্গিমা করতে থাকেন মহম্মদ সিরাাজ, শুভমন গিল, আবেশ খান, কুলদীপ যাদব, শাহবাজ আহমেদ, রাহুল ত্রিপাঠীরা।

‘কালা চশমায়’ বিদেশিদের ভাইরাল নাচকে নকল করলেন শিখর ধাওয়ানরা। জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ জয়ের পর ড্রেসিংরুমেই নাচতে শুরু করে দেন ভারতীয়রা। সেই ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ধাওয়ানের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, শুরুতেই ইশান কিষান মাটিতে শুয়ে নাচছেন। তাঁকে মারের ভঙ্গিমা করতে থাকেন মহম্মদ সিরাাজ, শুভমন গিল, আবেশ খান, কুলদীপ যাদব, শাহবাজ আহমেদ, রাহুল ত্রিপাঠীরা। সকলে মিলে নাচতে থাকেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ধাওয়ানদের সেলিব্রেশনে মজেছেন নেটিজেনরা।

ভারতীয় খেলোয়াড়রা নিজেরাও একটি ভাইরাল নাচের ভিডিয়োর নকল করেছেন। বলিউডি সিনেমা ‘বার বার দেখো’-র ‘কালা চশমা’ গানে সেই উদ্ভটভাবে নেচেছিল কানাডার একটি ব্যান্ড। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ভাইরাল হয়ে গিয়েছিল। অনেকেই সেই নাচের ট্রেন্ড নকল করে ভিডিয়ো করেন।

সিরিজের সেরা শুভমন

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের শুরু থেকেই ভালো ছন্দে ছিলেন শুভমন। প্রথম ম্যাচে অপরাজিত ৮২ রান করেছিলেন। তবে দ্বিতীয় ম্যাচে ৩৩ রান করে আউট হয়ে গিয়েছিলেন। তৃতীয় ম্যাচে তা সুদে-আসলে পুষিয়ে নেন। তিন নম্বরে নেমে ১৫ টি চার এবং একটি ছক্কার সৌজন্যে মাত্র ৯৭ বলে ১৩০ রান করেন। সেইসঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে নিজের অধরা প্রথম শতরান পূরণ করেন শুভমন।

আরও পড়ুন: Shubman Gill takes stunning Catch: প্রবল চাপের মুখে ডাইভ দিয়ে অসাধারণ ক্যাচ, হারা ম্যাচে ভারতকে জেতালেন গিল: ভিডিয়ো

ম্যাচের শেষে সিরিজ সেরার পুরস্কার নেওয়ার সময় শুভমন জানান, দ্বিতীয় একদিনের ম্যাচের পর বাবার বকুনি খেয়েছিলেন। ভারতীয় তারকা বলেন, 'এটা (ম্যান অফ দ্য সিরিজ এবং শতরান) আমার বাবার জন্য। কারণ বাবাই প্রধানত আমার কোচ। (দ্বিতীয় ম্যাচে) ৩৩ রানে আউট হওয়ার জন্য গতকাল (রবিবার) বাবার থেকে বকা খেয়েছিলাম। তাই এটা (ম্যান অফ দ্য সিরিজ এবং শতরান) বাবার জন্য।'

বন্ধ করুন