বাংলা নিউজ > ময়দান > কর্ণাটকের এই ক্রিকেটারের সঙ্গে বাগদান সারলেন ঝুলনদের সতীর্থ বেদা কৃষ্ণমূর্তি

কর্ণাটকের এই ক্রিকেটারের সঙ্গে বাগদান সারলেন ঝুলনদের সতীর্থ বেদা কৃষ্ণমূর্তি

ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি

ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি কর্ণাটকের ক্রিকেটার অর্জুন হোয়েসালার সঙ্গে বাগদান করলেন। দুজনেই ইনস্টাগ্রামে তাদের বাগদানের ঘোষণা করেছেন। বেদার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,হাঁটু গেড়ে বসে অর্জুন তাঁকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। এ সময় দুজনকেই খুব খুশি দেখাচ্ছিল।

ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি কর্ণাটকের ক্রিকেটার অর্জুন হোয়েসালার সঙ্গে বাগদান করলেন। দুজনেই ইনস্টাগ্রামে তাদের বাগদানের ঘোষণা করেছেন। বেদার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,হাঁটু গেড়ে বসে অর্জুন তাঁকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। এ সময় দুজনকেই খুব খুশি দেখাচ্ছিল। অর্জুনের এই প্রস্তাবে বেদা বিস্মিত হলেও তিনি হ্যাঁ বললেন। এর পরে, কর্ণাটকের ক্রিকেটারকে সকলেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন। উভয়ের এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন… অ্যারন ফিঞ্চের শেষ ওয়ানডেতে ‘গার্ড অফ অনার’ নিউজিল্যান্ড দলের, প্রশংসিত সব মহলে

অর্জুন হোয়েসালা একজন বাঁ-হাতি ওপেনার যিনি ২০১৬ সালে কর্ণাটকের হয়ে প্রথম-শ্রেণির ক্রিকেটে অভিষেক করেছিলেন এবং কর্ণাটক প্রিমিয়ার লিগ সহ রাজ্যে অন্যান্য টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলছেন। ৩২ বছর বয়সি ২০১৯ কর্ণাটক প্রিমিয়ার লিগে শিবমোগা লায়ন্সের হয়ে খেলেছেন এবং অর্ডারের শীর্ষে ধারাবাহিকভাবে রান করেছেন।

যদিও তিনি তাঁর রঞ্জি ট্রফিতে নিজের ইচ্ছা মতো অভিষেক করেননি। অর্জুন হোয়েসালা একজন প্রতিশ্রুতিশীল ক্রিকেটার যার ক্যারিয়ারে অনেক দূর যেতে পারে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে ২৯ বছর বয়সি বেদা ১৮ বছর বয়সে তাঁর আন্তর্জাতিক কেরিয়ারে অভিষেক করেছিলেন। ভারতের হয়ে ৪৮টি ওডিআই এবং ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন। বেদা একজন মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বোলিংও করতে পারেন।

আরও পড়ুন… সৌরভ আসার পরেই ইচ্ছা করে কোহলিকে সমস্যায় ফেলা হয়েছিল, লতিফের বিস্ফোরক দাবি

বেদা এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে ১০টি অর্ধশতক করেছেন এবং তাঁর সেরা স্কোর হল ৭১ রান। ২০২০ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ভারতের হয়ে তাঁর শেষ ম্যাচ খেলেছিলেন। ওডিআই ক্রিকেটে বেদের গড় ২৫.৯ এবং বর্তমানে তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য নন।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Chennaiyin vs Odisha) Live Updates: বাসের ধাক্কা কনভয়ে, ধুবুলিয়ায় গাড়ি দুর্ঘটনায় মাথায় চোট বঙ্গ বিজেপি সভাপতির ‘উনি তো নিজ মুখে বলেননি,’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ প্রসঙ্গে বিকাশ উমেশ, যশের দাপটকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রীর শতরান, ৮২ রানের লিড পেল পণ্ডিতের দল বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, ‘লাটাই তো…’ এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় আউট দিতেই অশ্লীলতা, গালাগালাজ, খুনেরও হুমকি আম্পায়ারকে, বিস্ফোরক অভিযোগ ময়দানে বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.