বাংলা নিউজ > ময়দান > কর্ণাটকের এই ক্রিকেটারের সঙ্গে বাগদান সারলেন ঝুলনদের সতীর্থ বেদা কৃষ্ণমূর্তি
ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি

কর্ণাটকের এই ক্রিকেটারের সঙ্গে বাগদান সারলেন ঝুলনদের সতীর্থ বেদা কৃষ্ণমূর্তি

  • ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি কর্ণাটকের ক্রিকেটার অর্জুন হোয়েসালার সঙ্গে বাগদান করলেন। দুজনেই ইনস্টাগ্রামে তাদের বাগদানের ঘোষণা করেছেন। বেদার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,হাঁটু গেড়ে বসে অর্জুন তাঁকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। এ সময় দুজনকেই খুব খুশি দেখাচ্ছিল।

ভারতের মহিলা ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি কর্ণাটকের ক্রিকেটার অর্জুন হোয়েসালার সঙ্গে বাগদান করলেন। দুজনেই ইনস্টাগ্রামে তাদের বাগদানের ঘোষণা করেছেন। বেদার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে,হাঁটু গেড়ে বসে অর্জুন তাঁকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। এ সময় দুজনকেই খুব খুশি দেখাচ্ছিল। অর্জুনের এই প্রস্তাবে বেদা বিস্মিত হলেও তিনি হ্যাঁ বললেন। এর পরে, কর্ণাটকের ক্রিকেটারকে সকলেই সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন। উভয়ের এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন… অ্যারন ফিঞ্চের শেষ ওয়ানডেতে ‘গার্ড অফ অনার’ নিউজিল্যান্ড দলের, প্রশংসিত সব মহলে

অর্জুন হোয়েসালা একজন বাঁ-হাতি ওপেনার যিনি ২০১৬ সালে কর্ণাটকের হয়ে প্রথম-শ্রেণির ক্রিকেটে অভিষেক করেছিলেন এবং কর্ণাটক প্রিমিয়ার লিগ সহ রাজ্যে অন্যান্য টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলছেন। ৩২ বছর বয়সি ২০১৯ কর্ণাটক প্রিমিয়ার লিগে শিবমোগা লায়ন্সের হয়ে খেলেছেন এবং অর্ডারের শীর্ষে ধারাবাহিকভাবে রান করেছেন।

যদিও তিনি তাঁর রঞ্জি ট্রফিতে নিজের ইচ্ছা মতো অভিষেক করেননি। অর্জুন হোয়েসালা একজন প্রতিশ্রুতিশীল ক্রিকেটার যার ক্যারিয়ারে অনেক দূর যেতে পারে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে ২৯ বছর বয়সি বেদা ১৮ বছর বয়সে তাঁর আন্তর্জাতিক কেরিয়ারে অভিষেক করেছিলেন। ভারতের হয়ে ৪৮টি ওডিআই এবং ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন। বেদা একজন মিডল অর্ডার ব্যাটসম্যান এবং বোলিংও করতে পারেন।

আরও পড়ুন… সৌরভ আসার পরেই ইচ্ছা করে কোহলিকে সমস্যায় ফেলা হয়েছিল, লতিফের বিস্ফোরক দাবি

বেদা এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে ১০টি অর্ধশতক করেছেন এবং তাঁর সেরা স্কোর হল ৭১ রান। ২০২০ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসি মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ভারতের হয়ে তাঁর শেষ ম্যাচ খেলেছিলেন। ওডিআই ক্রিকেটে বেদের গড় ২৫.৯ এবং বর্তমানে তিনি ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য নন।

 

বন্ধ করুন