বাংলা নিউজ > ময়দান > পিছিয়ে পড়েও স্পেনের বিরুদ্ধে দুরন্ত জয় বন্দনাদের
ভারতীয় মহিলা হকি দল। ছবি: টুইটার

পিছিয়ে পড়েও স্পেনের বিরুদ্ধে দুরন্ত জয় বন্দনাদের

  • ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে এদিন ম্যাচে ২-১ গোলে স্পেনকে হারাল ভারত। এদিন ম্যাচে ১৮ মিনিটে মার্থা সেগুর গোলে এগিয়ে যায় স্পেন দল

শুভব্রত মুখার্জি: এফআইএইচ প্রো হকি লিগে তাদের তৃতীয় ম্যাচেও জয় পেল ভারতীয় মহিলা হকি দল। ফলে পরপর তিন ম্যাচে তারা জয়ের মুখ দেখল। স্পেনের বিরুদ্ধে অবশ্য পিছিয়ে থেকে ম্যাচে ফিরতে হল তাদের। অনবদ্য লড়াই করে ক্যামব্যাক করে জয় ছিনিয়ে নিলেন বন্দনারা।

ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে এদিন ম্যাচে ২-১ গোলে স্পেনকে হারাল ভারত। এদিন ম্যাচে ১৮ মিনিটে মার্থা সেগুর গোলে এগিয়ে যায় স্পেন দল। তবে এই লিড স্পেন বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। তার ঠিক মিনিট দুয়েক পরেই ভারতের হয়ে ম্যাচে সমতা ফেরান জ্যোতি। ম্যাচ যত এগিয়েছে ততই ম্যাচে চাপে খেই হারিয়েছে স্পেন। ম্যাচে একেবারে শেষের দিকে নেহার গোলে জয় নিশ্চিত করে ভারত।

খেলা শেষ হতে তখন ও বাকি ছিল ৮ মিনিট সেই সময়তেই নেহার গোলে বাজিমাত করে ভারত। ডি বক্সের ডানদিক থেকে বন্দনার দেওয়া বল ধরে আগুয়ান স্প্যানিশ গোলরক্ষক এবং ডিফেন্ডারদের বোকা বানিয়ে গোল করে ভারতের ছয় সুনিশ্চিত করেন তিনি। রবিবার ভারত তাদের চতুর্থ ম্যাচ খেলবে। তবে ভারতের এই ম্যাচ জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন গোলরক্ষক সবিতাও। তিনি একাধিক নিশ্চিত গোল বাচিয়ে ভারতকে ম্যাচে টিকিয়ে রেখেছিলেন যার সুযোগ নিয়েই পিছিয়ে পড়ে কামব্যাক করে ভারত ম্যাচ জিততে সমর্থ হয়।

বন্ধ করুন