বাংলা নিউজ > ময়দান > কঠোর অনুশীলন, সঙ্গে টিকাকরণ, ভাইরাল হল মিতালিদের প্রস্তুতির ভিডিয়ো
ভারতের মহিলা টিম।
ভারতের মহিলা টিম।

কঠোর অনুশীলন, সঙ্গে টিকাকরণ, ভাইরাল হল মিতালিদের প্রস্তুতির ভিডিয়ো

  • ২০২০ মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, এই প্রথম কোনও বিদেশ সফরে যাচ্ছে ভারতের মহিলা ক্রিকেট দল। করোনার জেরে গত বছর ক্রিকেট কার্যত বন্ধই ছিল। তার পর ধীরে ধীরে বিভিন্ন সিরিজ শুরু হওয়ার পর, ভারতের মহিলারাও ২ জুন ইংল্যান্ড সফরে উড়ে যাচ্ছেন।

শুধু ইশান্ত শর্মা-মহম্মদ সামিরাই নন। ইংল্যান্ড সফরের আগে নিজেদের প্রস্তুতিতে কোনও ঘাটতি রাখতে চান না ভারতের মেয়েরাও। তাঁরাও কোয়ারেন্টাইন পর্বে শুরু করে দিয়েছেন কঠোর অনুশীলন। সেই সঙ্গে অবশ্য ভ্যাকসিনও নিয়ে নিলেন হরমনপ্রীত কাউর-স্মৃতি মান্ধানারা।

বিসিসিআই-এর তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ভারতের মেয়েরাও জিমে ঘাম ছড়াতে ব্যস্ত। কারণ তাঁদের সামনেও ইংল্যান্ড সফরটা বড় চ্যালেঞ্জের। 

আসলে ২০২০ মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর, এই প্রথম কোনও বিদেশ সফরে যাচ্ছে ভারতের মহিলা ক্রিকেট দল। করোনার জেরে গত বছর ক্রিকেট কার্যত বন্ধই ছিল। তার পর ধীরে ধীরে বিভিন্ন সিরিজ শুরু হওয়ার পর, ভারতের মহিলারাও ২ জুন ইংল্যান্ড সফরে উড়ে যাচ্ছেন।

শারীরিক কসরতের সঙ্গে ভ্যাকসিনের প্রথম ডোজও নিয়ে নিলেন মিতালি রাজরা। দীপ্তি শর্মা তাঁর ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘সুচ ফোটানো নিয়ে আমার একটু ভয় ছিলই। তবু আজ আমি ভ্য়াকসিন নিয়েছি। আমি সবার কাছে আর্জি জানাবো, যত তাড়াতাড়ি সম্ভব প্রত্যেকে ভ্যাকসিন নিয়ে নিন।’ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ মেয়েরা ইংল্যান্ডেই নেবেন।

শারীরিক কসরতের সঙ্গে ভ্যাকসিনের প্রথম ডোজও নিয়ে নিলেন মিতালি রাজরা। দীপ্তি শর্মা তাঁর ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘সুচ ফোটানো নিয়ে আমার একটু ভয় ছিলই। তবু আজ আমি ভ্য়াকসিন নিয়েছি। আমি সবার কাছে আর্জি জানাবো, যত তাড়াতাড়ি সম্ভব প্রত্যেকে ভ্যাকসিন নিয়ে নিন।’ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ মেয়েরা ইংল্যান্ডেই নেবেন।|#+|

এই মুহূর্তে বিরাট কোহলি, রোহিত শর্মাদের সঙ্গে একই হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন ভারতের মহিলা দলও। ২ জুন কোহলিদের সঙ্গেই ইংল্যান্ডে উড়ে যাবেন মিতালিরা। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের মেয়েরা তিনটি একদিনের ম্যাচ, তিনটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট ম্যাচ খেলবেন।

বন্ধ করুন