বাংলা নিউজ > ময়দান > ঠাসা ক্রীড়াসূচি, কমনওয়েলথ গেমস ছাড়াও শ্রীলঙ্কা ও ইংল্যান্ড সফরে মিতালিরা!
রমেশ পাওয়ারের সঙ্গে মিতালি রাজ (ছবি: বিসিসিআই টুইটার )

ঠাসা ক্রীড়াসূচি, কমনওয়েলথ গেমস ছাড়াও শ্রীলঙ্কা ও ইংল্যান্ড সফরে মিতালিরা!

  • লর্ডসে মাঠে নামার সুযোগ পেতে চলেছে ভারতের মহিলা ক্রিকেট দল।

শুধু ছেলেদের নয়, ভারতের মহিলা ক্রিকেট দলের সামনেও ব্যস্ত ক্রীড়াসূচি অপেক্ষা করে রয়েছে। কমনওয়েলথ গেমস ছাড়াও সামনের কয়েকমাসেই মিতালি-হরমনপ্রীতদের সীমিত ওভারের সিরিজ খেলতে শ্রীলঙ্কা ও ইংল্যান্ড সফরে উড়ে যাওয়ার কথা।

উল্লেখযোগ্য বিষয় হল, ভারতীয় দল ঐতিহাসিক লর্ডসে মাঠে নামার সুযোগ পেতে চলেছে। ২৪ সেপ্টেম্বর লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে সফরের শেষ ওয়ান ডে ম্যাচ খেলবে ভারত।

শ্রীলঙ্কা সফরে ভারতের মেয়েরা ৩টি ওয়ান ডে ও ৩টি টি-২০ ম্যাচ খেলবে। সব ম্যাচগুলি আয়োজিত হবে ক্যান্ডির পাল্লেকেলে ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে।

আরও পড়ুন:- IPL 2022: আশ্বাস দিয়েছেন পরের বছরে ফিরবেন, অনুরাগীদের অপেক্ষায় রেখে আইপিএল ছাড়লেন ধোনি

বোর্ডের নির্ভরযোগ্য সূত্র মারফৎ টাইমস অফ ইন্ডিয়া জানতে পেরেছে যে, ভারতীয় দলের শ্রীলঙ্কায় পা দেওয়ার কথা ১৮ জুন। ২৩ জুন থেকে শুরু হবে ওয়ান ডে সিরিজ। টি-২০ সিরিজ শুরু হবে ৩ জুলাই থেকে। ৭ জুলাই সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ দিয়ে শেষ হবে সফর। শ্রীলঙ্কার অস্থির রাজনৈতিক পরিবেশ নিয়ে বিশেষ দুশ্চিন্তায় নেই বিসিসিআই।

আরও পড়ুন:- IPL 2022: Bull থেকে Pushpa, দিল্লি ক্যাপিটালসে কোন ডাকনাম পছন্দ, নিজেই জানালেন ওয়ার্নার

কমনওয়েলথ গেমসের পরে ইংল্যান্ড সফরে ভারতীয় দল ৩টি টি-২০ ও ৩টি ওয়ান ডে ম্যাচ খেলবে। দুর্ভাগ্যজনকভাবে এই সিরিজে দু'দল কোনও টেস্ট ম্যাচ খেলবে না। যদিও ভারতীয় বোর্ডের তরফে ইসিবির কাছে ১টি টেস্ট ম্যাচ আয়োজনের অনুরোধ করা হয়েছিল বলে খবর। ইসিবি ঠাসা ক্রীড়াসূচির জন্য বিসিসিআইয়ের অনুরোধ রাখতে পারছে না।

বন্ধ করুন