বাংলা নিউজ > ময়দান > Indians celebrating SL victory: শ্রীলঙ্কা জেতার পরেই ভারতীয়রা ভাইরাল করলেন একটি বিশেষ ছবি, হাসি চাপতে পারবেন না

Indians celebrating SL victory: শ্রীলঙ্কা জেতার পরেই ভারতীয়রা ভাইরাল করলেন একটি বিশেষ ছবি, হাসি চাপতে পারবেন না

এশিয়া কাপের ফাইনালের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি (সৌজন্যে টুইটার), (ডানদিকে) শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের পর ভারতীয় খেলোয়াড়রা (ফাইল ছবি, সৌজন্যে এপি)

Indians celebrating SL victory: ভারত এশিয়া কাপের ফাইনালে উঠতে না পারলেও শ্রীলঙ্কার জয়ে ভারতীয়দের একাংশ স্বস্তি প্রকাশ করতে থাকেন। উচ্ছ্বাসও প্রকাশ করেন। সেইসবের মধ্যে ভাইরাল হয়ে যায় একটি ছবি। যা দেখে হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

শ্রীলঙ্কা এশিয়া চ্যাম্পিয়ন হওয়ায় যেন নৈতিক জয় হল ভারতীয় নেটিজেনদের একাংশের। তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল একটি ছবি। যে ছবিতে রাম এবং রাবণরূপী দুই ব্যক্তিকে হাত মেলাতে দেখা গিয়েছে।

রবিবার পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়েছে ‘আন্ডারডগ’ শ্রীলঙ্কা। বিরাট কোহলি, ভুবনেশ্বর কুমার, রোহিত শর্মারা ফাইনালে উঠতে না পারলেও শ্রীলঙ্কার জয়ে ভারতীয়দের একাংশ স্বস্তি প্রকাশ করতে থাকেন। উচ্ছ্বাসও প্রকাশ করেন। সেইসবের মধ্যে ভাইরাল হয়ে যায় ওই ছবিটি। যা দেখে হাসি চাপতে পারছেন না নেটিজেনরা।

এক নেটিজেন সেই ছবি পোস্ট করে লেখেন, ‘এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানকে হারানোর পর শ্রীলঙ্কার সঙ্গে ভারত।’ সেই ছবির নিচে এক নেটিজেন কমেন্ট করেন, ‘ভারত এবং শ্রীলঙ্কার দ্বিপাক্ষিক সম্পর্ক - ২০১৮ সালে ভারতের নিদহাস ট্রফি জয়ে শ্রীলঙ্কাবাসীর উচ্ছ্বাস এবং ২০২২ সালে শ্রীলঙ্কার এশিয়া কাপ জয়ে ভারতীয়দের উচ্ছ্বাস।’ কেউ কেউ আবার সেই ছবি শেয়ার করে লেখেন, এটাই এশিয়া কাপ ফাইনালের সেরা টুইট।

আরও পড়ুন: SL took inspiration from CSK: ফাইনালে টসে হেরেও ভয় পায়নি শ্রীলঙ্কা, CSK-র IPL জয় থেকে মিলেছিল অনুপ্রেরণা

এশিয়া কাপ ২০২২

এবার এশিয়া কাপের ফাইনালে খেলার ক্ষেত্রে খাতায়কলমে ফেভারিট ছিল ভারত এবং পাকিস্তান। রোহিতরা ফেভারিটদের মতো শুরু করলেও সুপার ফোরে গিয়ে ধাক্কা খান। পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় ভারত। একমাত্র আফগানিস্তানের বিরুদ্ধে জয় আসে।

তারইমধ্যে সকলকে চমকে দেয় শ্রীলঙ্কা। যে দল এশিয়া কাপের প্রথম ম্যাচেই অত্যন্ত বাজেভাবে আফগানিস্তানের বিরুদ্ধে হেরে গিয়েছিল, সেই দলই টানা চারটি ম্যাচ জিতে এশিয়া কাপের ফাইনালে পৌঁছায়। ফাইনালেও দুর্দান্ত প্রত্যাবর্তন করেন দাসুন শানাকারা। ৫৮ রানে পাঁচ উইকেট হারিয়েও ঘুরে দাঁড়ান। সেখান থেকে নির্ধারিত ছয় উইকেটে ১৭০ রান তোলেন। শেষপর্যন্ত পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়।

আরও পড়ুন: Asia Cup 2022: বিশ্বকাপে নিশ্চিত নয়, সেই শ্রীলঙ্কা জিতল এশিয়া কাপ, হামাগুড়ি মূলপর্বের ৪ দলের

উল্লেখ্য, এবার এশিয়া কাপে যে চার দলকে (ভারত, বাংলাদেশ, আফগানিস্তান) হারিয়েছে শ্রীলঙ্কা, সেই চার দলই টি-টোয়েন্টি বিশ্বকাপের মূলপর্বে (সুপার ১২) খেলবে। অথচ সরাসরি মূলপর্বের টিকিট পায়নি শ্রীলঙ্কা। শানাকাদের প্রথম রাউন্ডে খেলতে হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.