বাংলা নিউজ > ময়দান > ব্রিসবেনের হোটেলে বাথরুম নিজেদের সাফ করতে হচ্ছে রাহানাদের, হস্তক্ষেপ করল BCCI
সিডনিেতে ভারতীয় ক্রিকেটাররা
সিডনিেতে ভারতীয় ক্রিকেটাররা

ব্রিসবেনের হোটেলে বাথরুম নিজেদের সাফ করতে হচ্ছে রাহানাদের, হস্তক্ষেপ করল BCCI

ন্যূনতম পরিষেবা পাচ্ছেন না তারকা ক্রিকেটাররা। 

ব্রিসবেনে টেস্ট হওয়ার আগেই নানাবিধ বিতর্কের মধ্যে বারবার জড়িয়েছে এই ভেন্যু। কখনও স্থানীয় প্রশাসনের কারণে। কখন ও কঠোর কোয়ারেন্টিনের নিয়ম নিয়ে বেধেছে বিতর্ক। সমস্ত বিতর্কে জল ঢেলে অবশেষে সিডনি থেকে ব্রিসবেন এসে পৌছেছে রাহানেরা। আবার তারপরেই শুরু হয়েছে বিতর্ক।

কঠোর কোয়ারেন্টিন নিয়মের কারনে টিম হোটেলেই কার্যত বন্দি থাকতে হচ্ছে রাহানেদের। অভিযোগ পরিষ্কার করতে হচ্ছে বাথরুম। সুইমিং পুল ব্যবহার করার অনুমতি নেই। জিমও খুবই সাদামাটা। যে খাবার আনা হচ্ছে হোটেলের বাইরের একটি ভারতীয় রেস্তোরাঁ থেকে তার মান ও নাকি খুব একটা ভাল নয়। ফলে ব্রিসবেনের ঘটনায় বিসিসিআইয়ের হস্তক্ষেপ করতে হল শেষমেশ। টিম ম্যানেজমেন্টের খবর ব্রিসবেনের অভিজ্ঞতা ভয়ঙ্কর!

গাব্বা থেকে চার কিলোমিটার দূরের এই পাঁচতারা হোটেল পুরোটাই ফাঁকা। অনেকটাই কোনও কারাগারে পা রাখার মতন অভিজ্ঞতা। নাম প্রকাশে অনিচ্ছুক টিম ম্যানেজমেন্টের এক ব্যক্তি জানিয়েছেন ‘আমরা নিজেদের ঘরে কার্যত বন্দি। বিছানা নিজেদেরই পরিষ্কার করতে হচ্ছে। বাথরুমের হাল খুব খারাপ। বাধ্য হয়েই নিজেরাই পরিষ্কার করছি। হোটেলের যে ফ্লোরে আছি আমরা, তার বাইরে যাওয়া যাচ্ছে না। সুইমিংপুল ব্যবহার করার অনুমতি নেই।' 

ফলে বাধ্য হয়েই বিসিসিআই অজি বোর্ড ও হোটেল কর্তৃপক্ষর সঙ্গে কথা বলেছেন যাতে ভারতীয় ক্রিকেটারদের ন্যূনতম সুবিধা দেওয়া হয়। জানা গিয়েছে যে সৌরভ গঙ্গোপাধ্যায় ও জয় শাহ অজি বোর্ডকে ফোন ঘুরিয়েছেন যাতে এই পরিস্থিতি বদলায়। অজি বোর্ডের তরফ থেকে আশ্বাস দেওয়া হয়েছে যে এরকম পরিস্থিতি আর থাকবে না। অনেক ক্রিকেটারই পরিবার নিয়ে গিয়েছেন। সেখানে হাউস হেল্প, সাফাইকর্মী ইত্যাদি না থাকায় খুবই বিপাকে পড়েছেন ভারতীয় তারকারা। হোটেলের ম্যানেজারের অবশ্য বাধা গতের উত্তর যে দুই দলের জন্যই একই ব্যবস্থা করা হয়েছে। 

 

বন্ধ করুন