বাংলা নিউজ > ময়দান > India's predicted XI vs Sri Lanka: দলে দেখা যাবে চমক, থাকবেন না সূর্য-ইশান, শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলবেন কোন ১১ জন?

India's predicted XI vs Sri Lanka: দলে দেখা যাবে চমক, থাকবেন না সূর্য-ইশান, শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলবেন কোন ১১ জন?

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (ANI )

শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ সিরিজের প্রথম ওডিআই খেলতে নামছে ভারত। তার আগে গতকাল সাংবাদিক সম্মেলনে প্রথম একাদশ নিয়ে বেশ কিছু আভাস দিয়েছেন খোদ অধিনায়ক রোহিত শর্মা।

শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ সিরিজের প্রথম ওডিআই খেলতে নামছে ভারত। তার আগে গতকাল সাংবাদিক সম্মেলনে প্রথম একাদশ নিয়ে বেশ কিছু আভাস দিয়েছেন খোদ অধিনায়ক রোহিত শর্মা। অধিনায়ক রোহিত শর্মা সাংবাদিক সম্মেলনে পরিষ্কার করে দিয়েছেন যে আজকের ম্যাচে প্লেয়িং ইলেভেনে থাকবেন না ইশান কিষাণ। পাশাপাশি বর্তমানে টি২০-তে বিশ্বের এক নম্বর ব্যাটার সূর্য কুমারও হয়ত থাকবেন না প্রথম একাদশে। রোহিত জানান, ওডিআইতে দ্রুততম ডাবল সেঞ্চুরি করা সত্ত্বেও ইশানের পরিবর্তে তাঁর সঙ্গে ওপেনার হিসেবে শুভমন গিলকেই সুযোগ দেওয়া হবে আজকের ম্যাচে। (আরও পড়ুন: রোহিতের ওপর চটলেন ভারতের প্রাক্তন তারকা পেসার! তুললেন দল নির্বাচন নিয়ে প্রশ্ন)

আজকের ম্যাচে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে চলেছেন শুভমন গিল। তিন নম্বরে ব্যাট করতে নামবেন বিরাট কোহলি। মিডল অর্ডারে শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুলের ওপরই সম্ভবত ভরসা রাখতে চলেছে টিম ম্যানেজমেন্ট। উইকেটরক্ষকের ভূমিকা পালন করতে পারেন রাহুল। এর অর্থ, দুই দিন আগেই আন্তর্জাতিক টি২০ ম্যাচে নিজের তৃতীয় সেঞ্চুরি করা সূর্যকুমারের জায়গা হবে না এই দলে। লোয়ার মিডল অর্ডারে অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া দায়িত্ব সামলাতে পারেন। এদিকে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যান অফ দ্য সিরিজ পুরস্কার পাওয়া অক্ষর প্যাটেল জায়গা পেতে পারেন ওডিআই দলেও। এর অর্থ, অপর স্পিন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে বাইরে বসতে হতে পারে আজ।

আরও পড়ুন: আরও সময় লাগবে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজেও কি ফিরতে পারবেন না বুমরাহ?

এদিকে যুজবেন্দ্র চাহালের বদলে আজকে কুলদীপ যাদবকে অগ্রাধিকার দেওয়া হতে পারে। অপরদিকে আজ তিন পেসার নিয়ে মাঠে নামতে পারে দল। মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং অর্শদীপ সিং দলে জায়গা পেতে পারেন তিন পেসার হিসেবে। উমরান মালিককে অপেক্ষা করতে হবে মাঠের বাইরেই।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দলের সম্ভাব্য প্রথম একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ডিয়া (সহ-অধিনায়ক), অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং অর্শদীপ সিং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.