বাংলা নিউজ > ময়দান > T20WC এ নয়া জার্সিতে নামছেন রোহিতরা, ফিরছে কি পয়া রং?- ভিডিয়ো
হার্দিক পাণ্ডিয়া এবং রোহিত শর্মা।

T20WC এ নয়া জার্সিতে নামছেন রোহিতরা, ফিরছে কি পয়া রং?- ভিডিয়ো

  • ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে মেন ইন ব্লুকে নতুন জার্সিতে দেখা যাবে। এমপিএল স্পোর্টস টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে রোহিত শর্মা, হার্দিক পাণ্ডিয়াদের নতুন জার্সিতে দেখা যাচ্ছে।

আগামী মাস থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন জার্সিতে দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলকে। দলের অফিসিয়াল কিট স্পনসর 'এমপিএল স্পোর্টস' মঙ্গলবার ঘোষণা করেছে যে আসন্ন ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে মেন ইন ব্লুকে নতুন জার্সিতে দেখা যাবে। এমপিএল স্পোর্টস টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছে, যেখানে রোহিত শর্মা, হার্দিক পাণ্ডিয়াদের নতুন জার্সিতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: হার্ষাল নয়, আমার দলে শামিই থাকত- দল নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন শ্রীকান্ত

এমপিএল স্পোর্টস দ্বারা প্রকাশিত ভিডিয়োতে, রোহিত বলেছেন, ‘অনুরাগী হিসেবে আপনারা আমাদের ক্রিকেটার বানিয়েছেন। যেটা আমরা হয়েছি।’ এর পরেই শ্রেয়স আইয়ার বলেন, ‘আপনারা উৎসাহিত না করলে খেলাটি এ রকম হত না’ প্রসঙ্গত, শ্রেয়স আইয়ারকে স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে। সোমবারই এই টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছে নির্বাচক কমিটি। শ্রেয়সের পর হার্দিক বলেছেন, ‘টিম ইন্ডিয়ার নতুন জার্সিতে সঙ্গী হন।’

ভিডিয়োতে এক ঝলক দেখা গিয়েছে, রোহিত এবং হার্দিক ট্র্যাক স্যুটের ভিতরে যে জার্সি পরে রয়েছেন, সেটা স্কাই রঙের। এই জার্সির রঙ অবশ্যই আগের জার্সির থেকে আলাদা বলে মনে হয়েছে। যা ছিল গাঢ় নীল রঙের। ২০২০ সালে এমপিএল কিট স্পনসর হওয়ার পর এটি হবে তৃতীয় ভারতীয় জার্সি।

বর্তমানে ভারতীয় দলের জার্সিটি নেভি ব্লু রঙের। কিন্তু এমপিএলের করা টুইট থেকে মনে হচ্ছে, এ বার ভারতীয় দলের জার্সির রঙ হতে চলেছে আকাশী রঙের। প্রসঙ্গত, আকাশী রঙের জার্সিই কিন্তু ভারতের জন্য পয়া। এমন পরিস্থিতিতে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সিতে কী স্পেশ্যাল হতে চলেছে, সে দিকেই সবার চোখ। জার্সির এখনও আনুষ্ঠানিক উদ্বোধন হয়নি।

আরও পড়ুন: রোহিত ফিটনেসে কোহলির থেকে পিছিয়ে, আর প্রতিভায় বাবর-রিজওয়ানের থেকে এগিয়ে-সলমন বাট

সোমবার ১৫ সদস্যের দল ঘোষণা করে বোর্ড। রোহিত শর্মার নেতৃত্বে নামবে দল। চোট সারিয়ে দলে ফিরছেন জসপ্রীত বুমরাহ এবং হর্ষল প্যাটেল। তবে মহম্মদ শামিকে রিজার্ভে রাখা হলেও, মূল ১৫ জনের দলে রাখা হয়নি। প্রত্যাশা মতোই চোটের কারণে, সুযোগ পাননি রবীন্দ্র জাদেজা। অক্ষর প্যাটেলকে দলে নেওয়া হয়েছে। এ ছাড়া স্পিনার হিসেবে রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চাহাল সুযোগ পেয়েছেন। বিশ্বকাপের আগে ঘরের মাঠে হতে চলা অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা সিরিজে থাকবেন না হার্দিক পাণ্ডিয়া, আর্শদীপ সিং ও ভুবনেশ্বর কুমার।

বন্ধ করুন