বাংলা নিউজ > ময়দান > মাথা খাটিয়ে বল করে, এশিয়া কাপে ভারতের সম্পদ হতে পারে! কাকে নিয়ে আত্মবিশ্বাসী কানেরিয়া?
ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জয়ের পরে টিম ইন্ডিয়া (ছবি-এপি)

মাথা খাটিয়ে বল করে, এশিয়া কাপে ভারতের সম্পদ হতে পারে! কাকে নিয়ে আত্মবিশ্বাসী কানেরিয়া?

  • দানিশ কানেরিয়ার মতে আর্শদীপ সিং খুবই বুদ্ধিমান বোলার। অন্যদিকে, দানিশ কানেরিয়া বিশ্বাস করেন যে আর্শদীপ ভবিষ্যতে ভারতের জন্য একটি শক্তিশালী বোলার হয়ে উঠতে পারেন।  কানেরিয়া বলেছেন, ‘আমার কথা মনে রাখবেন। আর্শদীপ তৃতীয় ওডিআই খেলবেন এবং নিজের ছাপ রেখে যাবেন।

ভারতের তরুণ ফাস্ট বোলার আর্শদীপ সিংকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া। তিনি বলেছেন যে আর্শদীপ সিং একজন দুর্দান্ত বোলার এবং আসন্ন এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ভারতীয় দলের জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারেন।

আর্শদীপ সিং আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। তিনি ৭.৭০ ইকোনমি রেটে ১০ উইকেট নিয়েছিলেন। এরপরে তিনি ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন। তবে এরপর থেকে একাদশে জায়গা করে নেওয়ার জন্য তাঁকে অনেক সংগ্রাম করতে হচ্ছে। দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ড সিরিজে খেলার সুযোগ পাননি তিনি। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের একাদশে তাকে অন্তর্ভুক্ত করা হয় তাঁকে। সেই ম্যাচে আর্শদীপ সিং ৩.৩ ওভারে ১৮ রানে ২ উইকেট নিয়েছিলেন।

আরও পড়ুন… কার্গিল যুদ্ধে অংশ নিতে চেয়েছিলেন আখতার! ফিরিয়ে দিয়েছিলেন কোটি টাকার প্রস্তাব

দানিশ কানেরিয়ার মতে আর্শদীপ সিং খুবই বুদ্ধিমান বোলার। অন্যদিকে, দানিশ কানেরিয়া বিশ্বাস করেন যে আর্শদীপ ভবিষ্যতে ভারতের জন্য একটি শক্তিশালী বোলার হয়ে উঠতে পারেন। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের সিরিজের তৃতীয় ODI ম্যাচের আগে কানেরিয়া নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘আমার কথা মনে রাখবেন। আর্শদীপ তৃতীয় ওডিআই খেলবেন এবং নিজের ছাপ রেখে যাবেন। তার সেই শিল্প আছে এবং বোলিং করার সময় সে তার মস্তিষ্ক ব্যবহার করেন। সে বুদ্ধি দিয়ে বোলিং করে এবং সে জানে কীভাবে উইকেট নিতে হয়। আমার মনে হয় তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং এমনকি এশিয়া কাপের জন্য ভারতের জন্য দুর্দান্ত বিকল্প হতে পারেন। এশিয়া কাপ দুবাইয়ে অনুষ্ঠিত হবে এবং বাঁহাতি পেসার হওয়ায় তিনি সফল হতে পারেন।’

আরও পড়ুন… কার্গিল যুদ্ধে অংশ নিতে চেয়েছিলেন আখতার! ফিরিয়ে দিয়েছিলেন কোটি টাকার প্রস্তাব

দানিশ কানেরিয়ার মতে, টি নটরাজনেরও ভারতীয় সেটআপে ফিরে আসা উচিত। ইনজুরির কারণে তাঁর ক্যারিয়ার অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে। দানিশ কানেরিয়া বলেছিলেন যে নটরাজন দলের পক্ষে খুব ভালো বোলার হিসাবে প্রমাণিত হতে পারেন।

বন্ধ করুন