বাংলা নিউজ > ময়দান > ‘বন্ধুত্বের কোনও সীমা হয় না’, সাত সমুদ্র পার যুক্তরাষ্ট্রে দেখা যুবরাজ-আসিফের
যুক্তরাষ্ট্রে যুবরাজ-আসিফের সাক্ষাৎ। ছবি- টুইটার (@MuhammadAsif_26)।

‘বন্ধুত্বের কোনও সীমা হয় না’, সাত সমুদ্র পার যুক্তরাষ্ট্রে দেখা যুবরাজ-আসিফের

  • আসিফ নিজের সোশ্যাল মিডিয়ায় দুইজনের এই ছবিটি পোস্ট করেছেন।

ভারত ও পাকিস্তান, দুই দেশের মধ্যে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি খুব একটা সুখকর নয়। তবে খেলার ময়দানে যখনই দুই দেশের সাক্ষাৎ হয়, তখন দুই দলের তারকাদের মধ্যেই সৌভ্রাতৃত্বের ছবি ফুটে ওঠে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে মহম্মদ রিজওয়ান এবং বিরাট কোহলির ছবিটি নিশ্চয়ই সকলের মনে আছে।

অনেকটা সেইরকমভাবেই একে অপরকে জড়িয়ে ধরে ভারতীয় কিংবদন্তি যুবরাজ সিং ও পাকিস্তানের প্রাক্তন বোলার মহম্মদ আসিফের একটি ছবি সামনে এসেছে। ছবিটি যুক্তরাষ্ট্রে তোলা। আসিফ ভার্জিনিয়ায় অনুষ্ঠিত ইউনিটি কাপের দ্বিতীয় মরশুমের টুর্নামেন্টে উপস্থিত ছিলেন। উঠতি তারকাদের কিছু পরামর্শও দেন তিনি। সেখানেই যুবরাজের সঙ্গে তাঁর দেখা। এরপর ৩৯ বছর বয়সি পাক তারকা নিজেই দুই জনের ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘বন্ধুত্বের কোনও সীমা হয় না।’

ভারত-পাকিস্তান ম্যাচ আপাতত বিভিন্ন টুর্নামেন্ট বাদে আর অনুষ্ঠিত হয় না। দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ বহুদিন ধরেই বন্ধ। সম্প্রতি রিজওয়ান দাবিও করেছেন যে দুই দেশের ক্রিকেটাররা একে অপরের বিরুদ্ধে খেলতে আগ্রহী। এর মধ্যেই মহম্মদ আসিফ ও যুবরাজ সিংয়ের সাত সমুদ্র পার যুক্তরাষ্ট্রে দেখা হওয়া এবং আসিফের এই ক্যাপশনসহ ছবি, আবারও একবার খেলোয়াড়দের নিজেদের মধ্যেকার সম্পর্কের ছবিটা তুলে ধরে।

 

বন্ধ করুন