বাংলা নিউজ > ময়দান > INDvsAUS: ওয়ার্নারকে নিয়ে সিডনি ম্যাচে বড় ঝুঁকি নেওয়ার পথে অজিরা
অজি ওপেনার ডেভিড ওয়ার্নারের চোট এখনও পুরোপুরি সারেনি বলে শোনা যাচ্ছে।
অজি ওপেনার ডেভিড ওয়ার্নারের চোট এখনও পুরোপুরি সারেনি বলে শোনা যাচ্ছে।

INDvsAUS: ওয়ার্নারকে নিয়ে সিডনি ম্যাচে বড় ঝুঁকি নেওয়ার পথে অজিরা

  • পুরোপুরি ফিট না হওয়া সত্ত্বেও সিডনিতে খেলানো হতে পারে ডেভিড ওয়ার্নারকে। ওপেনারকে নিয়ে ঝুঁকি নিতে তৈরি তারা।

শুভব্রত মুখার্জি

চলতি ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের ফল আপাতত ১-১। অ্যাডিলেড টেস্টের লজ্জা কাটিয়ে মেলবোর্নে দুরন্ত কামব্যক করেছে ভারত। দুই টেস্টেই অবশ্য চোটের কারণে অজিরা পায়নি তাদের রেগুলার ওপেনার ডেভিড ওয়ার্নারকে। আর অপর ওপেনার বার্নস একেবারেই ফর্মে নেই।

দ্বিতীয় টেস্টে ভারতের ফর্মের ফলে বেশ চাপে পড়ে গিয়েছে অস্ট্রেলিয়া দল। সেই কারণে এবার তারা নিতে চলেছে বেশ সাহসী সিদ্ধান্ত। পুরোপুরি ফিট না হওয়া সত্ত্বেও সিডনিতে খেলানো হতে পারে ডেভিড ওয়ার্নারকে। ওপেনারকে নিয়ে ঝুঁকি নিতে তৈরি তারা।

বৃহস্পতিবারই অস্ট্রেলীয় দলের সহকারী কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড জানিয়েছেন ওয়ার্নারকে নিয়ে নিজেদের পরিকল্পনার কথা। প্রসঙ্গত ওয়ানডে সিরিজে কুঁচকির পেশিতে চোট পান ওয়ার্নার। জানুয়ারির ৭ তারিখ থেকে শুরু হওয়া সিডনি টেস্টের ১৮ জনের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছিল তাঁকে। গোটা সিরিজেই অজিদের ভুগিয়েছে টপ অর্ডারের ব্যর্থতা। জো বার্নস বা ম্যাথু ওয়েড কেউ অজিদের হয়ে ভাল সূচনা করতে পারেননি। ফলে বাদ পড়তে হয়েছে জো বার্নসকে।

অজিদের সহকারী কোচ ম্যাকডোনাল্ড জানিয়েছেন, ওয়ার্নারকে এসসিজিতে চূড়ান্ত দলে দেখা যাবে কিনা, তা নির্ভর করছে কোচ জাস্টিন ল্যাঙ্গারের উপর।তিনি জানান ‘চোট থেকে সেরে উঠে ওয়ার্নার হয়ত এখন ও ১০০ শতাংশ ফিট নয়। পরিস্থিতি পর্যালোচনা না করলে বোঝা যাবে না। ও যদি ৯০-৯৫ শতাংশও ফিট থাকে। জাতীয় দলের জার্সিতে খেলার অবস্থায় থাকে। তাহলে কোচ নিশ্চয় ক্রিকেটারের সঙ্গে এই বিষয়ে কথা বলবেন। বেশিরভাগ সময়ই জাস্টিন ক্রিকেটারদের সঙ্গে এই বিষয়ে আলোচনা করেন।’

বন্ধ করুন